শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৫:২৬ পূর্বাহ্ন

বাংলাদেশ প্রেসক্লাব কুলাউড়া উপজেলার আহ্বায়ক কমিটি ঘোষণা।

বাংলাদেশ প্রেসক্লাব কুলাউড়া উপজেলার আহ্বায়ক কমিটি ঘোষণা।

আহ্বায়ক : আমির উদ্দিন জাতীয় দৈনিক বিজয়ের বাণী পত্রিকার মৌলভীবাজার জেলা প্রতিনিধি , সিনিয়র যুগ্ম আহ্বায়ক রুবেল বক্স পাবেল জাতীয় দৈনিক মাতৃভূমির খবর পত্রিকা কুলাউড়া উপজেলা প্রতিনিধি, সদস্য সচিব মাহদী হাসান বিডিসি ক্রাইম নিউজ, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অনুমোদিত সাংবাদিক সংগঠন “বাংলাদেশ প্রেসক্লাব” কুলাউড়া উপজেলা শাখার ৯ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।

আজ বুধবার (২৮:জুলাই: ২০২১) দুপুরে বাংলাদেশ প্রেসক্লাব মৌলভীবাজার জেলা ও সিলেট বিভাগীয় সভাপতি উদ্যোক্তা ও সংগঠক সাংবাদিক এম এ রোমান আহমদ ও মৌলভীবাজার জেলার সাধারণ সম্পাদক সাংবাদিক মোফাদ আহমদ মোরাদ আহ্বায়ক কমিটি ঘোষণা করেন।

বাংলাদেশ প্রেসক্লাব কুলাউড়া উপজেলার নবগঠিত আহ্বায়ক কমিটি আগামী ৩মাসের জন্য অনুমোদন দেওয়া হয়েছে। এবং বিজ্ঞপ্তিতে আগামী তিন মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করে জেলা কার্যালয়ে জমা দেয়ার নির্দেশ প্রদান করা হয়েছে।

নব গঠিত আহ্বায়ক কমিটি ৯ সদস্য নাম

আহবায়ক: আমির উদ্দীন দৈনিক বিজয়ের বাণী, সিনিয়র যুগ্ম আহবায়ক রুবেল বক্স পাবেল দৈনিক মাতৃভূমির খবর, যুগ্ম আহবায়ক সয়ফুল আলম দৈনিক তীতৃয় মাত্রা, যুগ্ম আহবায়ক আব্দুল কালাম দৈনিক লাখোকন্ঠ, সদস্য সচিব মুহা মাহদী হাসান বিডিসি ক্রাইম নিউজ, যুগ্ম সদস্য সচিবঃ মুহাঃ সেলিম আহমদ দৈনিক বিজয়ের বাণী, সদস্য সাংগঠনিকঃ রেজাউল করিম রাফি সিলেট লাইন, সদস্য অর্থ তুফায়েল আহমদ চৌধুরী দৈনিক মাতৃভূমির খবর, সদস্য প্রচারঃ ইমতিয়াজ আহমেদ মিফতা আমার কুলাউড়া।

নবগঠিত আহ্বায়ক কমিটির পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করি, বাংলাদেশ প্রেসক্লাবের মৌলভীবাজার জেলা শাখার সকল নেতৃবৃন্দকে

ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করে
বাংলাদেশ প্রেসক্লাব কমলগঞ্জ উপজেলা শাখার বিপ্লবী সভাপতি পরম শ্রদ্ধেয় মোঃ আব্দুস সালাম মহোদয় কে।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar