মঙ্গলবার, ১৮ মে ২০২১, ১১:০৮ অপরাহ্ন

বনানীতে চীনা নাগরিক হত্যায় গ্রেপ্তার ২

মাতৃভূমির খবর ডেস্কঃ  রাজধানীর বনানী এলাকায় চীনা নাগরিক হত্যা মামলায় দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানা গেছে।আজ বুধবার তাদের গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে আত্মসাৎ করা অর্থ ও মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে বলেও জানা গেছে।

আরো পড়ুন:  ঝিনাইদহে পুলিশের সাথে গোলাগুলিতে ডাকাত নিহত

ডিএমপির উপ-কমিশনার (ডিসি) মাসুদুর রহমান জানান, চীনা নাগরিককে খুনের ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় চীনা নাগরিকের চুরি যাওয়া টাকা, মোবাইল এবং হত্যায় ব্যবহৃত বিভিন্ন সামগ্রি উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তার দু’জন হলেন- আব্দুর রউফ (২৬) ও এনামুল হক (২৭)।

গত বুধবার বনানীর ২৩ নম্বর সড়কের ৮২ নম্বর ভবনের পাশ থেকে গাউজিয়ান হুইয়ের লাশ উদ্ধার করে পুলিশ। ভবনের পাশের ফাঁকা জায়গায় মাটিতে পুঁতে রাখা হয়েছিল তার মরদেহ।

৪৭ বছর বয়সী গাউজিয়ান হুই দশ তলা ওই ভবনের ষষ্ঠ তলার একটি ফ্ল্যাটে পরিবার নিয়ে থাকতেন। তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে ময়নাতদন্তকারী চিকিৎসক ঢাকা মেডিকেলের ফরেনসিক বিভাগের প্রধান সোহেল মাহমুদের ধারণা।

গাউজিয়ান হুই মূলত একজন পাথর ব্যবসায়ী। পায়রা বন্দর ও পদ্মা সেতু নির্মাণ কাজে পাথর সরবরাহের কাজেও যুক্ত ছিলেন তিনি। এসব ব্যবসায় কয়েকজন বাংলাদেশি ও চীনা অংশীদার ছিল।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar