রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০২:০৭ পূর্বাহ্ন

বনশ্রীতে ভাইব্রেন্টের শো-রুম উদ্বোধন

বনশ্রীতে ভাইব্রেন্টের নতুন শো-রুম উদ্বোধন

মাতৃভূমির খবর ডেস্ক :   ইউএস-বাংলা ফুটওয়্যার ব্র্যান্ড “ভাইব্রেন্ট” এর পরিধি বিস্তারের ধারাবাহিকতায় রাজধানী ঢাকার বনশ্রীতে আধুনিক সকল সুযোগ-সুবিধা সম্পন্ন একটি শো-রুম উদ্বোধন করা হয়েছে। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভাইব্রেন্টের শেখ তানবীর তাপস-হেড অব মার্কেটিং, এস এম বেনজির সাকলাইন-রেটেইল অপারেশন ম্যানেজার, ইউএস-বাংলা এয়ারলাইন্সের মোঃ কামরুল ইসলাম-জিএম-মার্কেটিং সাপোর্ট এন্ড পিআরসহ ইউএস-বাংলা গ্রুপের কর্মকর্তারা।

রাজধানীর বিভিন্ন অঞ্চলে, বন্দরনগরী চট্টগ্রাম, চায়ের দেশ খ্যাত সিলেট ও উত্তরবঙ্গের অন্যতম জেলা বগুড়ায় ইউএস-বাংলা গ্রুপের অন্যতম প্রতিষ্ঠান ভাইব্রেন্টের যাত্রা শুরু করেছে। ইতোমধ্যে সারাদেশে ১০টি শো-রুম নিয়ে এগিয়ে চলেছে ভাইব্রেন্ট। খুব শিগগিরই ঢাকার মিরপুর ও উত্তরবঙ্গের অন্যতম শহর সৈয়দপুরে ভাইব্রেন্টের শো-রুমের কার্যক্রম শুরু করতে যাচ্ছে।

প্রত্যেকটি ভাইব্রেন্টের শো-রুমে জুতা ছাড়াও রয়েছে ভাইব্রেন্ট ব্র্যান্ডের বিভিন্ন ডিজাইনের লেদার সামগ্রী, ট্রাভেল ব্যাগ, পুরুষ গ্রাহকদের জন্য শার্ট, টি-শার্টসহ অন্যান্য লাইফ স্টাইল সামগ্রী। যাত্রা শুরুর পর থেকে পরিকল্পনা অনুযায়ী এগিয়ে চলেছে ভাইব্রেন্ট।

খুব শিগগির ঢাকার অন্যতম ব্যবসায় কেন্দ্র মিরপুর ও উত্তরবঙ্গের অন্যতম শহর সৈয়দপুরে ভাইব্রেন্টের শো-রুমের কার্যক্রম শুরু করতে যাচ্ছে।

এর কার্যক্রমে গতিশীলতার লক্ষ্যে আগামী বছর প্রত্যেকটি বিভাগীয় শহরে উল্লেখযোগ্য সংখ্যক জেলায় এমনকি উপজেলা পর্যন্ত ভাইব্রেন্টের বিস্তার ঘটানোর পরিকল্পনা রয়েছে। কম মূল্যে আধুনিকতার ছোঁয়া দিতেই ভাইব্রেন্টের পন্যসামগ্রী দেশব্যাপী ছড়িয়ে দিতে বদ্ধপরিকর।

গ্রাহকদের সুবিধার্থে প্রত্যেকটি শো-রুমেই ক্যাশ ক্রয় ছাড়াও ভিসা ও মাস্টার কার্ড গ্রহন করা হয়। ইতিমধ্যে অনলাইন এর মাধ্যমেও ভাইব্রেন্টের সকল পণ্য গ্রাহকসেবায় অন্তর্ভূক্ত হয়েছে।

বনশ্রীতে ভাইব্রেন্টের শো-রুম উদ্বোধন উপলক্ষে গ্রাহকদের জন্য আকর্ষণীয় অফার হিসেবে থাকছে ২০% পর্যন্ত মূল্যছাড়। বনশ্রী ভাইব্রেন্টে যোগাযোগ- বাড়ী নং- ১২, ব্লক-বি, মেইন রোড, বনশ্রী, রামপুরা, ঢাকা।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar