বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১০:৫৩ পূর্বাহ্ন

বঙ্গবন্ধু অন্তঃ স্কুল ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ, পুরস্কার বিতরণ ও সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন

চট্টগ্রাম সংবাদদাতা:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে (১৭/০২/২১) রাঙ্গুনিয়া আদর্শ বহুমুখী পাইলট উচ্চ বিদ্যালয়ে বঙ্গবন্ধু অন্তঃ স্কুল ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ, পুরস্কার বিতরণ ও সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে সংবর্ধেয় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙ্গুনিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা স্বজন কুমার তালুকদার।

পরিচালনা পরিষদের সভাপতি প্রফেসর সুমঙ্গল মুৎসুদ্দীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পরিষদের সদস্য জাফর সালেক সিকদার, আনোয়ার করিম সিকদার সিরাজ, শওকত হোসেন সেতু, ইকবাল শাহ চৌধুরী, আজিম উদ্দিন ও সুপ্রিয়া মুৎসুদ্দী। অনুষ্ঠানে রাঙ্গুনিয়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান স্বজন কুমার তালুকদারকে বিদ্যালয়ের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়। পাশাপাশি পরিচালনা পরিষদকেও সম্মাননা স্মারক উপহার দেয়া হয়।

বিগত ২৫ জানুয়ারি চার দলের অংশগ্রহণে লীগ পদ্ধতিতে শুরু হওয়া টুর্নামেন্টের আজকের ফাইনাল ম্যাচে মেঘনা দল ৩-২ গোলে কর্ণফুলি দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন শিরোপা লাভ করে। টুর্নামেন্টে সর্বোচ্চ তিন গোল করে যৌথভাবে সেরা খেলোয়াড় নির্বাচিত হয় মেঘনা দলের আবির হোসেন ও কর্ণফুলি দলের নিলয় দাশ। খেলা শেষে বিজয়ী ও রানার্স আপ দলের মাঝে পুরস্কার বিতরণ করেন উপস্থিত অতিথিগণ।

ট্রফি প্রদানের পাশাপাশি টুর্নামেন্টে অংশগ্রহণকারী চার দলের সকল খেলোয়াড়কে একটি করে সনদ এবং চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের খেলোয়াড়দের একটি করে মেডেল ও সনদ প্রদান করা হয়। দিনের শুরুতে শিক্ষক ও পরিচালনা পরিষদের দুদলের মাঝে এক প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar