শুক্রবার, ১৪ মে ২০২১, ০৮:০১ পূর্বাহ্ন

ফাহাদ হত্যার চার্জশিট দ্রুততম সময়ে: স্বরাষ্ট্রমন্ত্রী

ফাইল ছবি

মাতৃভূমির খবর ডেস্কঃ স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, যারা বুয়েট ছাত্র আবরার ফাহাদকে হত্যা করেছে ভিডিও ফুটেজ দেখে তাদের শনাক্ত করছি আমরা। ঘটনার পর পুলিশ সঙ্গে সঙ্গে গ্রেপ্তার করেছে অপরাধীদের। ইতোমধ্যে ১৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। আরও কেউ জড়িত থাকলে তাদেরও গ্রেপ্তার করা হবে। খুব শিগগির এ মামলার চার্জশিট দেওয়া হবে। গতকাল বৃহস্পতিবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অফিস কক্ষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

আরো পড়ুন: তিন মেগা প্রকল্পের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

তিনি বলেন, বুয়েটে আপনারা নৃশংস হত্যাকাণ্ড দেখেছেন। এটা কারো কাম্য নয়। কেন এই হত্যাকাণ্ড, কী উদ্দেশ্য ছিল সবকিছু এখন তদন্ত করা হচ্ছে। আপনারা ইতোমধ্যে শুনেছেন যারা যারা এই হত্যাকাণ্ডের সঙ্গে সংশ্লিষ্ট ছিল কিংবা যারা যারা এই হত্যাকাণ্ড ঘটিয়েছেন, আমরা ভিডিও ফুটেজ দেখে তাদের শনাক্ত করেছি।

আবরার হত্যাকাণ্ডের ঘটনায় চলমান শুদ্ধি অভিযানে কোনো প্রভাব পড়েছে কিনা সাংবাদিকেদের এ প্রশ্নের জবাবে তিনি বলেন, চলমান শুদ্ধি অভিযানে কোনো ভাটা পড়েনি। সুশাসন প্রতিষ্ঠায় প্রধানমন্ত্রীর নির্দেশে শুদ্ধি অভিযানসহ সবকিছু করা হবে।

গত রোববার রাত ৮টায় বুয়েটের দ্বিতীয় বর্ষের ছাত্র আবরার ফাহাদকে ডেকে নিয়ে যায় ছাত্রলীগের একদল নেতাকর্মী। এরপর তাকে শেরে বাংলা হলের ২০১১ নম্বর কক্ষে পিটিয়ে হত্যা করা হয়।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar