রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৮:০৫ পূর্বাহ্ন

ফতুল্লায় দগ্ধ ৯ জনের মধ্যে নিহত ২

মাতৃভূমির খবর ডেস্ক :  নারায়ণগঞ্জের ফতুল্লার হকবাজার এলাকার একটি বাসায় আগুনের ঘটনায় হরিদাসী ওরফে ছায়ারাণী (৬০) ও তার মেয়ে সুনিত্রা রাণী (২৭) মারা গেছেন। তারা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন ছিলেন। আজ বৃহস্পতিবার ভোরের দিকে মারা যান ছায়ারাণী এবং বেলা ১১টার দিকে মারা যান সুনিত্রা।

বার্ন ইউনিটের আবাসিক চিকিৎসক পার্থ শংকর পাল বলেন, ছায়া রানীর শরীরের ৬০ শতাংশ এবং সুমিত্রার শরীরের ৩৭ শতাংশ দগ্ধ হয়েছিল। হাসপাতালে ভর্তি থাকা বাকি সাতজনের অবস্থাও ভালো নয়।

বুধবার ভোরে ফতুল্লা এলাকার কোতালেরবাগ হক বাজারে একটি ভবনের তৃতীয় তলায় ছায়া রানীদের বাসায় আগুন লাগে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

পাইপ লাইনের ছিদ্র থেকে ঘরে গ্যাস জমে আগুনের সূত্রপাত হয়েছিল বলে পুলিশ ও প্রতিবেশীরা প্রাথমিকভাবে ধারণা করলেও পরে ফায়ার সার্ভিস কর্মীরা মশার কয়েল থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে মত প্রকাশ করেন।

ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে চিকিৎসাধীন বাকি সাতজন হলেন- ছায়া রানীর ছেলে শ্রীনাথ চন্দ্র বর্মণ (৩৫), তার স্ত্রী মতি অর্চনা (৩৪), তাদের মেয়ে অনামিকা (১৪), ছেলে অর্পিত (৯), শ্রীনাথের ভাতিজা প্রমিত (১৪) ও শাওন (১০) এবং সুমিত্রার স্বামী নারায়ণচন্দ্র (৩৫)।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar