বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ১০:২৯ পূর্বাহ্ন

ফখরুলসহ বিএনপির ১৪ নেতার জামিন স্থগিতের শুনানি ২০ জানুয়ারি

ফাইল ছবি

মাতৃভূমির খবর ডেস্কঃ   নাশকতার অভিযোগে রাজধানীতে দায়ের করা দুই মামলায় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ ১৪ জনের জামিন স্থগিত চেয়ে রাষ্ট্রপক্ষের আবেদনের শুনানির জন্য আগামী ২০ জানুয়ারি দিন ধার্য করেছেন আপিল বিভাগ।

গতকাল রোববার প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের নেতৃত্বাধীন সাত সদস্যের আপিল বেঞ্চ এই আদেশ দেন। এসময় আদালতে শুনানি করেন রাষ্ট্রপক্ষে অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম ও অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল মোমতাজ উদ্দিন ফকির। আসামি পক্ষে উপস্থিত ছিলেন অ্যাডভোকেট জয়নুল আবেদীন ও ব্যারিস্টার একেএম এহসানুর রহমান।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর ছাড়া বিএনপি নেতাদের মধ্যে অন্যান্যরা হলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, ড. মঈন খান, মির্জা আব্বাস, আমীর খসরু মাহমুদ, নজরুল ইসলাম খান, গয়েশ্বর চন্দ্র রায়, দলের ভাইস চেয়ারম্যান খন্দকার মাহবুব হোসেন ও বরকত উল্লাহ বুলু, দলের সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, বানিজ্যবিষয়ক সম্পাদক হাজী সালাউদ্দিন আহমেদ ও ড্যাব নেতা এ জেড এমন জাহিদ।

এ ছাড়া একই মামলায় আসামি রয়েছেন তত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা ব্যারিস্টার মইনুল হোসেন এবং গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar