বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৭:১৩ পূর্বাহ্ন

প্রশ্নপত্র ফাঁস রোধ করা বড় চ্যালেঞ্জ : শিক্ষামন্ত্রী

ফাইল ছবি

মাতৃভূমির খবর ডেস্কঃ  প্রশ্নপত্র ফাঁস রোধ করা বড় চ্যালেঞ্জ উল্লেখ করে তা মোকাবিলা করার প্রত্যয় ব্যক্ত করেছেন নতুন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। আমাদের নির্বাচনী ইশতেহারে ২১ অঙ্গীকারের মধ্যে শিক্ষার মান উন্নত করা অন্যতম। তা অর্জনে আমরা কাজ করব। এ ক্ষেত্রে প্রশ্নপত্র ফাঁস রোধ করা বড় চ্যালেঞ্জ। কিন্তু তা মোকাবিলা করার জন্য আমরা প্রস্তুত। আজ মঙ্গলবার শিক্ষা মন্ত্রণালয়ে নিজ দপ্তরে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে এসব কথা বলে শিক্ষামন্ত্রী দীপু মনি।

পাশে বসা শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরীকে সঙ্গে নিয়ে দীপু মনি বলেন, আমরা চেষ্টা করব প্রধানমন্ত্রী যে বিশ্বাস-আস্থা রেখেছেন, তা রক্ষা করতে। শিক্ষার মান উন্নত করার চ্যালেঞ্জ সারা বিশ্বে আছে। সে চ্যালেঞ্জ অর্জনে আমরা কাজ করে যাব। সরকারকে জনগণ উজাড় করে ভোট দিয়ে নির্বাচিত করেছে। তারা বিপুল প্রত্যাশা নিয়ে আমাদের ভোট দিয়েছে। আমরা আমাদের অঙ্গীকার পূরণের চেষ্টা করব।

এর আগে শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেলকে সঙ্গে নিয়ে নিজ দপ্তরে আসেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। এ সময় শিক্ষা মন্ত্রণালয়ের সচিব সোহরাব হোসেন তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এছাড়া কর্মকর্তা কর্মচারী ও গণমাধ্যমকর্মীদের সঙ্গে কুশল বিনিময় করেন তিনি।

এসময় শিক্ষা উপমন্ত্রী মুহিবুল হাসান চৌধুরী বলেন, নির্বাচনের পরে প্রধানমন্ত্রী বলেছিলেন, ক্ষমতা না দায়িত্ব। সেই দায়িত্বশীল আচরণ আমরা সবাই করবো। ইশতেহার বাস্তবায়নে তারা কাজ করে যাবেন বলেও প্রত্যয় ব্যক্ত করেন।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar