বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১২:০২ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ বিষয়ে কিশোরগঞ্জ তথ্য অফিসের প্রেস ব্রিফিং

কিশোরগঞ্জ প্রতিনিধি :  প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ, সরকারের সাফল্য অর্জন, উন্নয়ন ভাবনা বিষয়ে জনগণকে অবহিত করা ও উন্নয়ন কার্যক্রমে জনগণকে সম্পৃক্ত করার লক্ষ্যে জেলা তথ্য অফিস প্রেস ব্রিফিং করেছে। বুধবার সকালে জেলা তথ্য কর্মকর্তার কার্যালয়ে মিডিয়া কর্মিদের উদ্দেশ্যে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে তথ্য উপস্থাপন করেন সিনিয়র জেলা তথ্য কর্মকর্তা মো. শামছুল হক।

এসময় সিনিয়র জেলা তথ্য কর্মকর্তা মো. শামছুল হক প্রধানমন্ত্রী ঘোষিত ১০টি বিশেষ উদ্যোগ জনগণের জীবনমান উন্নয়নে অসামান্য ভূমিকা রাখছে উল্লেখ করে বলেন, সরকার এমডিজি অর্জনে সফলতার পর এবার এসডিজি অর্জনে নানামুখী উদ্যোগ ও কার্যক্রম পরিচালনা করছে। এসডিজি অর্জনে সরকারের এসব উদ্যোগের সাথে জনগণকে সম্পৃক্ত করার লক্ষ্যে সরকারি বিভিন্ন বিভাগ ও দপ্তর সুনির্দিষ্টভাবে নানা কর্মসূচীর আয়োজন করে যাচ্ছে। এর অংশ হিসেবে বৃহস্পতিবার সকালে জেলা তথ্য অফিসের ব্যবস্থাপনায় ও যুব উন্নয়ন অধিদপ্তরের সহযোগিতায় যুব উন্নয়ন অধিদপ্তর মিলনায়তনে আলোচনা সভার আয়োজন করা হবে।

প্রেস ব্রিফিং এ জেলা প্রেস ক্লাবের সভাপতি মোস্তফা কামাল, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম,সিনিয়র সাংবাদিক আলম সারোয়ার টিটু, প্রথম আলোর প্রতিনিধি তাফসিলুল আজিজ,জাতীয় সাংবাদিক সংস্থার জেলা ইউনিটের সিনিয়র সহ-সভাপতি আমিনুল হক সাদী প্রমুখসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক ও অনলাইন মিডিয়ার প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar