মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৮:৪১ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রীর সাহায্য চাইলেন আফজাল শরীফ

দীর্ঘ ৪ বছর ধরে মেরুদণ্ড, কোমর ও হাড়ের ব্যথায় ভুগছেন ঢাকাই ছবির পাঁচ শতাধিক ছবির অভিনেতা আফজাল শরীফ। ফলে এখন আর অভিনয় করা তার পক্ষে সম্ভব হচ্ছে না। কিছুদিন পর পর থেরাপি নিতে হয়। চিকিৎসার জন্য মোটা অংকের টাকা ব্যয় করতে হচ্ছে তাকে। কিন্তু এখন অভিনয় করতে না পারায় এই মোটা অংকের টাকার যোগান দিতে হিমশিম খেতে হচ্ছে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেতাকে।

তাই বাধ্য হয়ে প্রধানমন্ত্রীর কাছে চিকিৎসার সহায়তা চাইলেন আফজাল শরীফ। এ প্রসঙ্গে আফজাল শরীফ বলেন, ‘৪ বছর ধরে মেরুদণ্ড, কোমর ও হাড়ের ব্যথা নিয়ে অনেক কষ্টে দিন পার করছি। অসুস্থ হওয়ায় শুটিংও নিয়মিত করতে পারি না।  দেশে এতদিন চিকিৎসা নিয়েছি। কিন্তু অবস্থার তেমন উন্নতি হয়নি। ব্যথা উঠলেই থেরাপি দিতে হয়। দেশের বাইরে চিকিৎসা নিলে হয়তো সুস্থ হতে পারব। কিন্তু সে জন্য প্রয়োজন মোটা অংকের টাকা। আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শিল্পীবান্ধব। তিনি সবসময় শিল্পীদের পাশে থেকেছেন। আশা করছি, আমার অসুস্থতা ও চিকিৎসার বিষয়টিও তিনি দেখবেন।’

জানা গেছে, গত ১৩ সেপ্টেম্বর শিল্পী ঐক্যজোটের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক এবং নাট্যনির্মাতা জি.এম সৈকত আবেদনসহ আফজাল শরীফকে নিয়ে যান প্রধানমন্ত্রীর কার্যালয়ে। ওইদিন আফজাল শরীফের চিকিৎসার খরচ বাবদ আবেদনটি জমা দেয়া হয়। নির্মাতা জি.এম সৈকত জানান, প্রধানমন্ত্রীর অ্যাসাইনমেন্ট অফিসার মোহাম্মদ শামীম মুসফিক আবেদনপত্রটি গ্রহণ করেছেন। শিগগির আফজাল শরীফকে প্রধানমন্ত্রী ডাকবেন বলে জানিয়েছেন তিনি।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar