মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৮:৩৬ অপরাহ্ন

প্রত্যেক পরিবারে একজন করে কর্মসংস্থানের ব্যবস্থা করব : অর্থমন্ত্রী

মাতৃভূমির খবর ডেস্কঃ  অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল তরুণদের উদ্দেশ্যে বলেছেন, তোমরা দেশের ভবিষ্যৎ। দেশের মোট জনগোষ্ঠির ৬১ ভাগ তরুণ। আমরা দেশটাকে যেখানে রেখে যাবো তোমরা সেখান থেকে শুরু করবে। বাংলাদেশকে অনেক দূর এগিয়ে নিয়ে যাবে। মানুষকে ভালবাসবে। আমি প্রত্যেক পরিবারে একজন করে কর্মসংস্থানের ব্যবস্থা করবো। গতকাল বুধবার বিকেলে নাঙ্গলকোটের মনতলী রহমানিয়া ফাজিল (ডিগ্রি) মাদরাসার শতবর্ষ উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

আরো পড়ুন:  নানা আয়োজনে শুভ বড়দিন উদযাপিত

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীও প্রত্যেক পরিবারে কর্মসংস্থানের ব্যবস্থার প্রতিশ্রুতি দিয়েছেন। এতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও দেশের জন্য যারা যুদ্ধ করেছেন তাদের স্বপ্ন বাস্তবায়ন হবে। আমি আপনাদের কাছে অনেক বেশি কৃতজ্ঞ। আপনাদের নিকট থেকে অনেক বেশি পেয়েছি।

যুবকদের উদ্দেশ্যে অর্থমন্ত্রী বলেন, তোমরা দেশের জন্য কাজ করবে। জাতির পিতাকে মনে রাখবে। তার মৃত্যু নেই। জাতির পিতা আমাদের মাঝে সূর্যের আলোর মতো দীপ্তমান। তোমরা আল্লাহর নির্দেশীত পথ থেকে বিচ্যুত হবে না। তোমরা মানুষকে ভালো হওয়ার পরামর্শ দিবে।

তিনি বলেন, সালিশ দরবারে ইনসাফ করতে হবে। টাকা খেয়ে বিচার করা যাবে না। তোমরা লেখাপড়া করবে। সততার পরীক্ষায় সব-সময় পাস করতে হবে। আমি গরিব ছিলাম। গরিব থেকে এ অবস্থায় এসেছি। বাংলাদেশের অফুরন্ত সম্ভাবনা রয়েছে। তোমরা এদেশের জন্য এবং আগামীর প্রজন্মের জন্য কাজ করবে।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar