সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৭:২৭ পূর্বাহ্ন

পূর্ব শত্রুতার জেরে, চৌগাছায় ধর্ষনের মিথ্যা অভিযোগে থানায় মামলা, প্রতিকার পেতে সাংবাদিক সম্মেলন

চৌগাছা প্রতিনিধি : যশোরের চৌগাছায় ধর্ষনের মিথ্যা অভিযোগে এনে থানায় মামলা, ধর্ষনের মিথ্যা অভিযোগ থেকে প্রতিকার পেতে সাংবাদিক সম্মেলন।

চৌগাছায় তরুনী ধর্ষনের ঘটনায় তোলপাড় শিরোনামে বেশ কিছু অনলাইন পত্রিকা ও অাঞ্চালিক পত্রিকায় যে নিউজটি প্রকাশ করা হয়, তার সাথে বাস্তবে কোন মিল নেই।

আজ দুপুর ৩ টায় চৌগাছা রির্পোটাস ক্লাবে এক সংবাদ সম্মেলনের আয়োজন করে চৌগাছা উপজেলার নারায়ণপুর ইউনিয়নের বড়খানপুরের ধর্ষনের মিথ্যা অভিযোগে অভিযুক্ত বেশ কিছু তরুণ যুবক।

উপস্থিত আরাফাত রহমান আরা, নাজমুল হাসান, নাসির উদ্দিন,ছাদ্দাম হোসেন সহ বেশ কিছু যুবক সংবাদ সম্মেলনে দাবি করেন, প্রতিবছর হোগলডাঙ্গায় এপ্রিল মাসের ২২ তারিখে
রজব উদ্দিন ও ধলাশায়ীর অনুসারিরা ছোট খাটো এক অনুষ্ঠানের আয়োজন করে থাকে, কিন্তুু এবার এক শ্রেনীর সুযোগ সন্ধানী বেশ কিছু মানুষ এক হয়ে বড়খানপুরে এ অনুষ্ঠানের আয়োজন করে।

এ অনুষ্ঠানের আগেই নানান বিতর্কের জন্ম দেয়, গ্রামবাসীর বাধা সত্তেও ২২ তারিখে বড়খানপুরে এ অনুষ্ঠানের আয়োজন করে।

নাম প্রকাশ না শর্তে একজন জানান, পাশে বাগানে বড়খানপুরের এক নারী পাচারকারী, মাদক বিক্রেতা,সুদখোর বাইরে থেকে মেয়ে এনে অসামাজিক কাজ করছে আমরা প্রতিবাদ করতে গেলে আমাদের সাথে সেই মাদক ব্যবসায়ির হাতাহাতি বেধে যায়।
আমরা থানা ফোন দিলে দুই জন পুলিশ এসে অনুষ্ঠান বন্ধ করে দেয়। এবং উপস্থিত সবাইকে বাড়ি চলে যেতে বলে, আমরা বাড়ি চলে আসলেও পরদিন ২৪ তারিখে চৌগাছা থানায় আমাদের বেশ কয়েক জনের নাম উল্লেখ করে মিথ্যা ধর্ষনের লিখিত অভিযোগ দায়ের করে।

চৌগাছার এক সাংবাদিকের মাধ্যমে আজ সকালে জানতে পারি আমাদের নামে মিথ্যা ধর্ষনের মামলা হয়েছে।

আমরা দ্রুত চলে যায় চৌগাছা উপজেলার নব নির্বাচিত চেয়ারম্যান ড.এম মোস্তানিছুর রহমানের মৃধাপাড়া মহিলা কলেজে, তিনি সব শুনে চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রিফাত খান রাজিব কে ফোন দিলে তিনি জানান, ধর্ষনের একটা অভিযোগ এসেছে আমরা তদন্ত করে দেখবো।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar