রবিবার, ১৬ মে ২০২১, ০২:৫৪ অপরাহ্ন

পুলিশই জনতা, জনতাই পুলিশ” “পুলিশের সঙ্গে কাজ করি, মাদক-জঙ্গী-সন্ত্রসমুক্ত দেশ গড়ি” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে পালিত হল কুুষ্টিয়াতে “কমিউনিটি পুলিশিং ডে-২০১৯

মোহাম্মদ রফিক কুুষ্টিয়া :  “পুলিশই জনতা, জনতাই পুলিশ”  “পুলিশের সঙ্গে কাজ করি, মাদক-জঙ্গী-সন্ত্রসমুক্ত দেশ গড়ি” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে আজ সফল ভাবে পালিত হল “কমিউনিটি পুলিশিং ডে-২০১৯।  দিনের শুরুতে বেলা ১০টার সময় পুলিশ সুপারের কার্যালয়ের মাঠ প্রাঙ্গনে কেক কেটে “কমিউনিটি পুলিশিং ডে-২০১৯” এর শুভ উদ্বোধন করা হয়। শুভ উদ্ববোধন করেন পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত, পিপিএম(বার)।
এ সময় জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেন, জেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি কুুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম, কমিউনিটি পুলিশিং এর সেক্রেটারী সদর উপজেলার চেয়ারম্যান  আতাউর রহমান আতা, এবং শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং অফিসার ও এস আই আরিফুল ইসলাম তোশর ও আমিরুল ইসলাম এবং কমিউনিটি পুলিশিং সদস্য  নির্বাচিত হওয়ায় উভয়কে সম্মাননা স্মারক প্রদান করা হয়।
পরবর্তীতে এনএসআই, পিবিআই, সিআইডি, হাইওয়ে পুলিশসহ জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তা ও কমিউনিটি পুলিশের সদস্যগণ পুলিশ সুপারের কার্যালয় হতে বর্ণাঢ্য র‌্যালিতে অংশ গ্রহণ করে।
র‌্যালিটি কুষ্টিয়া শহরের বিভিন্ন স্থান প্রদক্ষিণ শেষে পুলিশ সুপারের কার্যালয়ে এসে সমাপ্ত হয়। র‌্যালি শেষে পুলিশ সুপার মহোদয় কমিউনিটি পুলিশিং সদস্যদেরকে নিয়ে পুলিশ লাইন্সের অভ্যন্তরে তালগাছের চারা রোপন করেণ।
নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar