শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৮:৪৬ অপরাহ্ন

পটুয়াখালী ৩: বিপুল ভোটে জয়ী এস.এম শাহজাদা

সমীর দেবনাথ, গলাচিপা (পটুয়াখালী):   ১১৩, পটুয়াখালী-০৩ সংসদীয় আসনের নৌকা মার্কার প্রার্থী তারুণ্যের অহংকার এস.এম শাহজাদা ২লক্ষ ১৭ হাজার ভোট পেয়ে প্রতিদ্বন্দী প্রার্থীর চেয়ে বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত হয়েছে। এস.এম শাহজাদা নির্বাচিত হওয়ায় গলাচিপা-দশমিনা উপজেলায় বিভিন্ন সামাজিক সংগঠন, পেশাজীবি, মুক্তিয্দ্ধোা সংসদ, গলাচিপা প্রেসক্লাব এস.এম শাহজাদাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছে।

গত ৩০ শে ডিসেম্বর নির্বাচনে গলাচিপা-দশমিনা নির্বাচনী এলাকা থেকে এস.এম শাহজাদা ২লক্ষ ১৭ হাজার ভোট পেয়ে বিজয়ী হয়েছে। তার প্রতিদ্বন্দী প্রার্থী ইসলামী আন্দোলন বাংলাদেশ এর প্রার্থী ডা: কামাল হোসেন খান ৯ হাজার ভোট পেয়ে দ্বিতীয় স্থান এবং ধানের শীষ প্রার্থী গোলাম মাওলা রণি ৬ হাজারের কিছু বেশি ভোট পেয়ে তৃতীয় স্থান অর্জন করেছে। এই নির্বাচনে শেখ হাসিনার আহ্বানে এবং দেশের উন্নয়ন অগ্রযাত্রায় দেশকে সমৃদ্ধ করার লক্ষ্যে জনগণ সতস্ফ‚র্ত ভাবে এস.এম শাহজাদাকে আওয়ামী লীগের উন্নয়নের প্রতীক নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুুক্ত করেছে।

এস.এম শাহাজাদা বিজয়ী হওয়ায় গলাচিপা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার মো: রুহুল আমি ভূইয়া, প্রেসক্লাব সভাপতি খালিদ হোসেন মিলটন, সাধারণ সম্পাদক সোহাগ রহমান সহ সকল গনমাধ্যম কর্মী ও বিভিন্ন সামাজিক সংগঠন, পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ এস.এম শাহজাদাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানায়। সুশীল সমাজের প্রতিনিধিরা আওয়ামী লীগের ২০১৮ নির্বাচনী ইশতেহার বাস্তবায়ন করার লক্ষ্যে এবং গলাচিপা দশমিনা দুই উপজেলার মানুষের নিরাপত্তা বজায় রাখার স্বার্থে এবং সন্ত্রাস, মাদক, জঙ্গী প্রতিরোধে কাজ করার জন্য তাদের নির্বাচিত প্রার্থীর কাছে আহ্বান জানান।

বেসরকারি ভাবে এস,এম শাহজাদা নির্বাচিত হওয়ার পরে গনমাধ্যম কর্মীদের সাক্ষাৎকারে জানান, প্রথমে মহান আল্লাহর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, তার নির্বাচনে দুই উপজেলার আ’লীগ, পৌর আ’লীগ ও সকল অঙ্গ সংগঠন সমূহ, নির্বাচনে সংশ্লিষ্ট প্রশাসন, র‌্যাব, পুলিশ, বিজিবি, সেনা বাহিনীর দায়িত্বপ্রাপ্ত সদস্যদের নির্বাচনে শান্তিশৃক্সখলা বজায় রাখার জন্য সকলের প্রতি আন্তরিক শুভেচ্ছা, কৃতজ্ঞতা ও সকল ভোট প্রদানকৃত নাগরিকদের প্রতি গভীর ভাবে কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং সকল ধরণের উন্নয়ন কাজে সকলের সহযোগিতা কামনা করেন।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar