সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০১:৪৯ পূর্বাহ্ন

পটুয়াখালী (৩) আসনের নৌকা মনোনীত প্রার্থী এস.এম শাহজাদাকে গণসংবর্ধনা ও মনোনয়ন দাখিল

সমীর দেবনাথ, গলাচিপা (পটুয়াখালী):   পটুয়াখালী (৩) ১১৩ সংসদীয় আসন গলাচিপা-দশমিনা নির্বাচনী এলাকার আওয়ামী লীগের নৌকা মার্কার মনোনীত প্রার্থী এস.এম শাহজাদার গলাচিপা আগমন এবং মনোনয়ন দাখিল করার লক্ষ্যে মঙ্গলবার বেলা ১ টায় গলাচিপার ফেরিঘাট থেকে হাজার হাজার নেতা কর্মী ও নৌকা মার্কার সমর্থকদের উপস্থিতিতে এস.এম শাহজাদাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে এক বিরাট গণসংবর্ধনা ও আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়। হাজার হাজার জনতা মিছিল সহকারে গলাচিপা পৌরমঞ্চে উপজেলা আ’লীগের আয়োজনে এক গণসংবর্ধনা ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নবীণ রাজনীতিবিদ গলাচিপা-দশমিনার কৃতি সন্তান ছাত্রলীগ নেতা এস.এম শাহজাদা। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গলাচিপা উপজেলা আ’লীগের সভাপতি অধ্যাপক সন্তোষ কুমার দে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ও আওয়ামী লীগের মনোনীত প্রার্থী এস.এম শাহজাদা বলেন, শেখ হাসিনার উন্নয়নের মহাসড়কের অগ্রযাত্রার গতিকে আরও বেগবান করতে হলে আগামী ৩০ শে ডিসেম্বর/১৮ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারকে পুনরায় নির্বাচিত করার লক্ষে সকলকে ঐক্যবদ্ধভাবে বিরোধ ভুলে গিয়ে নৌকা প্রতীকের সমর্থনে কাজ করার আহ্বান জানান।

তিনি আরও বলেন, গলাচিপা-দশমিনা নির্বাচনী এলাকায় শেখ হাসিনার উন্নয়নকে তরাšি^ত করার লক্ষ্যে সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহ্বান জানান। তিনি গলাচিপা-দশমিনা সর্বস্তরের মানুষের দোয়া কামনা করে নৌকা মার্কায় ভোট দেওয়ার অনুরোধ জানান। সংবর্ধনা অনুষ্ঠানে আওয়ামী লীগ সহ বিভিন্ন অঙ্গ সংগঠন মাল্যদান করে এস.এম শাহজাদাকে সংবর্ধিত করে।

সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন আ’লীগের সাবেক বিপ্লবী সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ হারুন অর রশিদ, পটুয়াখালী জেলা আ’লীগের অন্যতম সদস্য বিশিষ্ট রাজনীতিবিদ বাবু কাশীনাথ দত্ত, আ’লীগের সহ সভাপতি হাজী মজিবর রহমান প্যাদা, উপজেলা চেয়ারম্যান মো: সামসুজ্জামান লিকন, আ’লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা টিটো, গলাচিপা পৌর মেয়র আহসানুল হক তুহিন, যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী মাসুদ জুয়েল, সাংগঠনিক সম্পাদক শাহিন শাহ্, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ও আ’লীগ নেতা কালাম মোঃ ইছা, পটুয়াখালী জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ওমর ফারুক ভ‚ঁইয়া, পৌর আ’লীগের সাধারণ সম্পাদক আবিদ হোসেন রুবেল সহ গলাচিপা-দশমিনার আ’লীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মী সহ হাজার হাজার জনতা উপস্থিত ছিলেন। সংবর্ধনা শেষে গলাচিপা উপজেলা নির্বাহী অফিসার কার্যালয়ে আ’লীগের মনোনীত প্রার্থী এস.এম শাহাজাদা আনুষ্ঠানিকভাবে উপজেলা নির্বাহী অফিসার শাহ্ মোঃ রফিকুল ইসলাম এর কাছে মনোনয়ন পত্র দাখিল করেন।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar