শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৭:৫৮ পূর্বাহ্ন

নব নির্বাচিত সংসদ সদস্য এস.এম শাহজাদাকে গলাচিপা প্রেসক্লাবের ফুলেল শুভেচ্ছা

সমীর দেবনাথ, গলাচিপা (পটুয়াখালী) :  পটুয়াখালী ৩ গলাচিপা-দশমিনা নির্বাচনী এলাকার বিপুল ভোটে নির্বাচিত নব-নির্বাচিত সংসদ সদস্য তারুণ্যের অহংকার প্রখ্যাত আইটি ইঞ্জিনিয়ার গণ মানুষের নেতা এস.এম শাহজাদাকে আনুষ্ঠানিক ভাবে ফুলের শুভেচ্ছা জানিয়েছে গলাচিপা প্রেসক্লাবের সভাপতি খালিদ হোসেন মিলণটন, সাধারণ সম্পাদক সোহাগ রহমান সহ সকল গণমাধ্যম কর্মীরা। গতকাল গলাচিপা উপজেলা আ’লীগ কার্যালয়ে বেলা ১২ টায় নব নির্বাচিত এস.এম শাহজাদাকে উপজেলা আ’লীগের আয়োজনে বিভিন্ন ইউনিয়ন পরিষদের ১২ জন চেয়ারম্যান, ইউনিয়ন আ’লীগের সভাপতি/সম্পাদক, উপজেলা আ’লীগ, পৌর আ’লীগ, যুব লীগ, ছাত্রলীগ, কৃষক লীগ, শ্রমিক লীগ, স্বেচ্ছা সেবক লীগ, মহিলা লীগ সহ সকল অঙ্গ সংগঠন সমূহ এবং বিভিন্ন সামাজিক সংগঠন, পেশাজীবি সংগঠন এর নেতৃবৃন্দরা এস.এম শাহজাদাকে ফুলের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে সংসদ সদস্যকে বরণ করে নেয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গলাচিপা আ’লীগের সভাপতি অধ্যাপক সন্তোষ কুমার দে। বিশেষ অতিথি হিসেবে উপস্তিত ছিলেন সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা টিটো, সাবেক আ’লীগের বিপ্লবী সভাপতি বিশিষ্ট শিক্ষাবিদ ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো: হারুন অর রশিদ, উপজেলা চেয়ারম্যান মু: সামসুজ্জামান লিকন, পৌর মেয়র আহসানুল হক তুহিন, ভাইস চেয়ারম্যান মতিউর রহমান, আ’লীগের সহ সভাপতি হাজী মজিবুর রহমান প্যাদা, আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সর্দার মো: শাহআলম, আ’লীগের সাংগঠনিক সম্পাদক মো: শাহিন শাহ্, আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী মাসুদ জুয়েল, পৌর আ’লীগের সাধারণ সম্পাদক আবিদ হাসান রুবেল, প্রচার সম্পাদক আজিজুর রহমান বাবলু সহ উপজেলা আ’লীগের ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ এসময় উপস্থিত থাকেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি নব নির্বাচিত সংসদ সদস্য এস.এম শাহজাদা বলেন, গলাচিপা-দশমিনার মানুষের যে আন্তরিক ভালোবাসা ও বঙ্গবন্ধু জাতির জনক শেখ মুজিবুর রহমান এবং জননেত্রী বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোটাররা বিপুল ভোটে আমাকে নির্বাচিত করার জন্য সকলের প্রতি গভীর কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানিয়ে বলেন, মানুষের শ্রদ্ধা ও ভালোবাসা দিয়ে আমাকে বিপুল ভোটে নির্বাচিত করেছে সে জন্য আমি কৃতজ্ঞ। তিনি গলাচিপা-দশমিনা দুই উপজেলার মানুষের কল্যাণে বঙ্গবন্ধু সোনার বাংলা গড়ার কাজে এবং শেখ হাসিনার উন্নয়ন অগ্রযাত্রায় কাজ করতে পারে সেজন্য সকলের দোয়া কামনা করেন। তিনি সকল ভোটারদের ও সকল প্রকার দলীয় নেতা কর্মী ও জনপ্রতিনিধিদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar