শনিবার, ০৮ মে ২০২১, ০৭:১৫ অপরাহ্ন

নৌকা পাওয়াতে জনগণের ভালোবাসায় সিক্ত গিয়াস উদ্দিন রুবেল ভাট

লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি : আমজাদ হোসেন:

লক্ষ্মীপুর রায়পুর পৌরসভার নির্বাচনে মেয়র পদে আওয়ামীলীগের মার্কা নৌকা পাওয়াতে জনগণের ভালোবাসায় সিক্ত হলেন আওয়ামীলীগের কেন্দ্রীয় যুব ও ক্রীড়া বিষয়ক উপ-কমিটির সদস্য ও সাবেক ছাত্র নেতা গিয়াস উদ্দিন রুবেল ভাট।

গত- ২৮ জানুয়ারী শনিবার বিকেলে ৫ম ধাপে ৩১টি পৌরসভার নৌকার প্রার্থী চূড়ান্ত তালিকার ঘোষণা করেছে ক্ষমতাসীন দল আওয়ামীলীগ । এই নির্বাচনে রায়পুর পৌরসভায় নৌকার প্রার্থী হিসাবে মনোনয়ন পেয়েছেন গিয়াস উদ্দিন রুবেল ভাট।

তারই ধারাবাহিকতায় গত-( ১ ফেব্রুয়ারী) সোমবার দুপুরে ঢাকা থেকে লক্ষ্মীপুরের নিজ এলাকায় আসেন গিয়াস উদ্দিন রুবেল ভাট । এ সময় রায়পুর সীমান্তবর্তী এলাকা থেকে মোটরসাইকেল বহর করে নিয়ে প্রিয় নেতাকে স্বাগত জানান বিপুল সংখ্যক দলের নেতাকর্মীরা । একপর্যায়ে তিনি রায়পুর উপজেলা পরিষদ প্রাঙ্গনের সামনে বঙ্গবন্ধুর ভাস্কর্যে ফুল দিয়ে শ্রদ্ধা জানান । এ সময় তিনি গণমাধ্যমকর্মীদের এক প্রশ্নের জবাবে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমার প্রতি যে বিশ্বাস রেখে আমাকে নৌকা উপহার দিয়েছেন আমি সে বিশ্বাস নিয়ে সকলের সহযোগিতা চাই । আমি যেনো নৌকার বিজয় অর্জন করতে পারি।

আমি নির্বাচিত হলে রায়পুর পৌরবাসীর স্বপ্ন বাস্তবায়নের জন্য কাজ করবো । আমার দলের সকল নেতাকর্মীদের সহযোগিতায় আমি নৌকার মর্যাদা রক্ষা করবো ইনশাআল্লাহ।

এ সময় উপস্থিত ছিলেন, রায়পুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ মামুনুর রশীদ, কেন্দ্রীয় যুবলীগ নেতা শামছুল ইসলাম পাটোয়ারী, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি বেলায়েত হোসেন বেলাল, এবং, সাধারন সম্পাদক মাহবুব ইমতিয়াজ সহ প্রমুখ । আগামী ২৮ ফেব্রুয়ারী রায়পুর পৌরসভার এ নির্বাচন অনুষ্ঠিত হবে।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar