বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৬:০৪ পূর্বাহ্ন

নৌকা কারো একার নয় এটা শান্তির প্রতীক পথসভায় চেয়ারম্যান প্রার্থী লালু

ভেড়ামারা উপজেলা সংবাদদাতা মোঃ চমন গাজী

আসন্ন ধরমপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী শাহাবুল আলম লালুর নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় সাতবাড়িয়া গোহাটে শাহাবুল আলম লালুর পক্ষে নির্বাচনী নৌকা প্রতীকের এই পথসভা অনুষ্ঠিত হয়।
পথসভার শুরুতে কোরআন থেকে তেলাওয়াত ও গীতা পাঠের মাধ্যমে পথসভার আনুষ্ঠানিকতা শুরু হয়।
ধরমপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি খলিলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ভেড়ামারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল আলম চুনু বলেন নৌকা মার্কা প্রতীক কারো একার নয় এটা শান্তির ও উন্নয়নের প্রতীক।যারা আওয়ামী লীগ করে তারা কখনো আওয়ামী লীগের বিরুদ্ধে নির্বাচনে অংশ করতে পারে না।

বিশেষ অতিথির বক্তব্যে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামিমুল ইসলাম ছানা বলেন আমাদের প্রিয় অভিভাবক মাহাবুব উল আলম হানিফের নেতৃত্বে নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করতে হলে সবাই কে ঐক্যবদ্ধ হয়ে নৌকা মার্কায় ভোট দিতে হবে। বর্তমানে খুলনা বিভাগের শ্রেষ্ঠ চেয়ারম্যান ও ধরমপুর ইউনিয়নের উন্নয়নের বাতিঘর।তাই এই বাতিঘরের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পুনরায় নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি করতে হবে।

পথসভায় বক্তব্য রাখেন বর্তমান চেয়ারম্যান ও নৌকা প্রতীকের কান্ডারী শাহাবুল আলম লালু বলেন একটি মহলের কতিপয় নৌকা বিরোধী সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী শামসুল হকের নির্দেশনা অনুযায়ী বঙ্গবন্ধুর নৌকা সাথে বেইমানি করছে এবং বঙ্গবন্ধুর আদর্শের প্রতি অবমাননা করছে। আওয়ামী লীগ করতে হলে দলের সিদ্ধান্তই চুড়ান্ত বলে মেনে নিতে হবে। উক্ত পথসভা উপস্থিত ছিলেন জেলা উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের আওয়ামী লীগের নেতানেত্রীরা সহ ধরমপুর ইউনিয়নের বিভিন্ন গ্রাম ও ওয়ার্ড থেকে আসা বিভিন্ন পর্যায়ের আওয়ামী লীগ নেতানেত্রীরা সহ সব বয়সী মানুষের ঢলে শাহাবুল আলম লালুর নির্বাচনী পথসভা জনসভায় পরিণত হয়।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar