বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৭:২১ অপরাহ্ন

নৌকার বিজয়ের জন্য মাঠে নামছে মুজিবসেনা ঐক্যলীগ

জেড হকঃ  আসছে ৩০ শে ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা ও আওয়ামীলীগ মনোনীত নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে শক্তিশালী করতে একযোগে কাজ করতে সমস্ত নেতাকর্মি নিয়ে মাঠে নামছে আওয়ামীলীগ এর সহযোগী সংগঠন মুজিবসেনা ঐক্যলীগ। আজ জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউন্জে আয়োজিত এক সংবাদ সম্মেলনে নেতারা এ কথা বলেন। সারা দেশ থেকে মুজিবসেনা ঐক্যলীগ এর নেতারা এখানে উপস্থিত হয়ে অঙ্গিকার করেন যে, যে কোনো পরিস্থিতিতে নৌকার পক্ষে কাজ করে যাবে তারা।
মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী মীর্জা মোঃ খোরশেদ আলম দুলাল বলেন, বাংলাদেশের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে হলে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামীলীগ তথা শেখ হাসিনার সরকার গঠন করার সুযোগ তৈরী করতে হবে।
সংগঠনের সহসভাপতি লুৎফর রহমান মোল্লা বলেন, শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হলে আমাদের শেখ হাসিনা মনোনীত নৌকা মার্কার প্রতিক ও মহাজোটের প্রতিকে ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে, না হলে আবার ঐ পাকিস্তানি পেতাত্তারা ক্ষমতায় আসবে আবার যুদ্ধাপরাধী রাজাকারদের গাড়িতে পতাকা তুলে দিবে, বীর  শহীদদের অবমাননা হবে, এ দেশ হবে পাকিস্তানি তাবেদারি দেশ,  পলাতক খুনি সাজাপাপ্ত তারেক হবে দেশের হত্তাকত্তা দেশ আবার পিছিয়ে যাবে, জঙ্গিবাদ সন্ত্রাসে ভরে যাবে আমার সোনার বাংলা।
সভাপতির বক্তব্যে এইচ এম আসাদ বলেন আজ আমরা এমন একটা জায়গায় আছি যখন জননেত্রী শেখ হাছিনা বাংলাদেশকে বিশ্বের দরবারে মাথা তুলে দারানোর ব্যবস্থা করেছে, দেশে একটি অবাদ নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠান করতে যাচ্ছেন তখোন ড. কামাল হোসেনেরা জাতীয় ঐক্যফ্রন্টের নামে একটি ষরযন্ত্র ফ্রন্ট করে নির্বাচন বানচাল করার পায়তারা করছে, কিন্তু এই ষরযন্ত্র কোনোবাবেই বাস্তবায়ন হতে দেবেনা দেশের জনগন। আমরা জনগনকে সাথে করে সমস্ত ষরযন্ত্র রুখে দেব, এবং তিনি মুজিবসেনা ঐক্যলীগ এর সমস্ত নেতা এবং জেলা সাংগাঠনিক নেতাদের আজ থেকেই নৌকার পক্ষে কাজ করার জন্য মাঠে ঝাপিয়ে পরার আদেশ দেন এবং নৌকার বিজয় নিশ্চিত করে ঘরে ফিরতে বলেন।
অনুষ্ঠানে মীর্জা মোঃ খোরশেদ আলম দুলাল কে সংবর্ধনা প্রদান করা হয়। অনুষ্ঠান পরিচালনা ও উপস্থাপনা করেন মোঃ লুৎফর রহমান মোল্লা।
নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar