মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ০২:৩৮ পূর্বাহ্ন

নীলফামারীতে শেষ মূহুর্তে জমে উঠেছে নির্বাচনী প্রচারণা

নীলফামারী প্রতিনিধি :   শেষ মুহুর্তের নির্বাচনী প্রচারণা জমে উঠেছে নীলফামারীতে। বিভিন্ন কৌশলে ভোটারদের মন জয়ের চেষ্টা করছে প্রার্থীর সমর্থকরা। নীলফামারী-২ আসনের মহাজোটের প্রার্থী সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নুরের নৌকা প্রতিকের সমর্থনে সাইকেল র‌্যালি করেছে জেলা আওয়ামীলীগ। ধানের শীষের প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মনিরুজ্জামান মন্টুর পক্ষে চলছে পথসভা ও গণসংযোগ।

নীলফামারী-৪ আসনে এ আসনে নৌকা ও ধানের শীষের প্রার্থী না থাকায় বিএনপি’র কর্মী-সমর্থকদের মধ্যে নির্বাচন নিয়ে কিছুটা নিরুৎসাহিত ভাব দেখা গেলেও সিংহ প্রতিকের স্বতন্ত্র প্রার্থী ক্রীড়া সংগঠক মিনহাজুল ইসলাম মিনহাজ সৈয়দপুর শহরের উর্দুভাষী ক্যাম্পে নির্বাচনী প্রচারণা চালিয়েছেন। মহাজোটের প্রার্থী এরশাদ ভাগ্নে আলহাজ্ব আদেলুর রহমান আদেলের লাঙ্গল প্রতীকের সমর্থনে সৈয়দপুরে আওয়ামীলীগের নেতাকর্মীরা এবং কিশোরগঞ্জে জাতীয় পার্টি ব্যাপক গণসংযোগ চালিয়েছে। সে সাথে হাতপাখার প্রার্থী আলহাজ্ব শহিদুল ইসলামের উদ্যোগে সৈয়দপুর শহরে মোটর সাইকেল শোভাযাত্রা করা হয়েছে।

নীলফামারী-১ আসনের জাতীয় পার্টির মনোনীত প্রার্থী সাবেক সাংসদ জাফর ইকবাল সিদ্দিকী গতকাল সন্ধ্যায় পথসভা করেছেন সীমান্ত এলাকা চিলাহাটিতে। আর ঐক্যফ্রন্টের প্রার্থী এবারের নির্বাচনে জিয়া পরিবারের একমাত্র প্রার্থী খালেদা জিয়ার ভগ্নিপতি রফিকুল ইসলামের সমর্থনে ধানের শীষ প্রতীকের কর্মী-সমর্থকরা গণসংযোগ ও পথসভার কার্যক্রম অব্যাহত রেখেছে।

শেষ মূহুর্তের প্রচারণা থেকে পিছিয়ে নেই নীলফামারী-৩ আসনের প্রার্থীরাও। ধানের শীষের প্রার্থী মাওলানা আজিজুল ইসলামের সমর্থনে পথসভা করা হয়েছে জলঢাকা উপজেলার

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar