বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০১:২৭ অপরাহ্ন

নিষিদ্ধ ইয়াবা এবার সাদা রঙে

মাতৃভূমির খবর ডেস্ক:  ইয়াবার রঙ হয় গোলাপী।তবে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিতে গোলাপি রঙের বদলে সাদা রঙের ইয়াবা বাজারে নিয়ে এসেছে মাদক ব্যবসায়ীরা।খোদ রাজধানীর প্রাণকেন্দ্র হাতিরঝিলে অভিযান পরিচালনা করে নতুন সাদা রঙয়ের ৮০ পিস ইয়াবাসহ একজনকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারকৃতের নাম রাজিব মোল্লা (২২)। শনিবার দিবাগত রাতে র‌্যাব-৩ এর একটি দল হাতিরঝিল থানাধীন পশ্চিম রামপুরা উলন রোডস্থ থাই আবাসিক এলাকার ১ নং গেইটের সামনে থেকে তাকে গ্রেফতার করে।

র‌্যাব-৩ এর স্টাফ অফিসার (অপারেশন্স) বীণা রানী দাস বলেন, ‘ইয়াবা বিক্রি হচ্ছে এমন গোপন সংবাদ পেয়ে আমরা থাই আবাসিক এলাকার এক নম্বর গেটের সামনে অভিযান চালাই। তখন রাজিব  মোল্লা (২২) নামে একজনকে ইয়াবাসহ আটক করা হয়। তার কাছে ৮০ পিস সাদা রঙের ইয়াবা ও দুটি  মোবাইল সেট পাওয়া যায়।’

রাজিবকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে তিনি বলেন, দীর্ঘদিন ধরে ঢাকা শহরের বিভিন্ন স্থানে ইয়াবা ট্যাবলেট বিক্রি করে আসছে সে। সমপ্রতি মাদকবিরোধী অভিযানে কোণঠাসা হয়ে নিত্যনতুন কৌশলের অংশ হিসেবে সে টেকনাফের এক মাদক ব্যবসায়ীর সহায়তায় মিয়ানমারে তৈরি সাদা রঙের ইয়াবা ট্যাবলেট এনেছে। র‌্যাব কর্তৃক জব্দ করার পরপরই জব্দকৃত মাদক পরীক্ষাগারে পাঠানো হয় এবং এতে ইয়াবা তৈরিতে ব্যবহৃত নিষিদ্ধ অ্যামফিটামিন উপাদান পাওয়া যায়।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar