বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০২:১৮ পূর্বাহ্ন

নির্বাচন শতভাগ সুষ্ঠু হবে না : কবিতা খানম

ফাইল ছবি

মাতৃভূমির খবর ডেস্ক :   সকল প্রশ্নের ঊর্ধ্বে থেকে একটি গ্রহণযোগ্য নির্বাচন করার লক্ষ্যে আন্তরিকতার সঙ্গে কাজ করতে সহকারী রিটার্নিং কর্মকর্তাদের প্রতি নির্দেশ দিয়েছেন নির্বাচন কমিশনার বেগম কবিতা খানম।আজ রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন ভবনে আসন্ন নির্বাচন উপলক্ষে রাজশাহী, রংপুর ও খুলনা বিভাগের সহকারী রিটার্নিং কর্মকর্তাদের ব্রিফিংকালে তিনি এ কথা বলেন।

কমিশন চায় না নির্বাচন প্রশ্নবিদ্ধ হোক উল্লেখ করে কবিতা খানম বলেন, নির্বাচন সুষ্ঠুভাবে তুলে আনা অনেক কঠিন কাজ। সবার সাথে সদাচারণ করে, সৎ ব্যবহার করে নির্বাচন সুষ্ঠু করতে হবে। নির্বাচন সুষ্ঠু করার দায়িত্ব শুধু নির্বাচন কমিশনের নয়, এটা সবার দায়িত্ব। এজন্য সবার সহযোগিতাও প্রত্যাশা করেন কবিতা খানম।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সহকারী রিটার্নিং কর্মকর্তা হিসেবে নিয়োগ পাওয়ায় কর্মকর্তাদের অভিনন্দন জানিয়ে ইসি সচিবালয়ের সচিব হেলালুদ্দীন আহমদ বলেন, সবার জীবনে এই সুযোগ নাও আসতে পারে। ৩০ ডিসেম্বর নির্বাচন হবে, এটা ফিক্সড। এই নির্বাচন হবে সব দলের অংশগ্রহণে। তাই নির্বাচন হবে প্রতিদ্বন্দ্বিতামূলক।

দেশের অনেক জায়গায় এখনো ব্যানার, পোস্টার নামানো হয়নি উল্লেখ করে হেলালুদ্দীন আহমদ বলেন, ১৮ নভেম্বরের মধ্যে যাতে এগুলো নামিয়ে ফেলা হয় এবং মনোনয়নপ্রাপ্তরা যাতে ব্যানার-পোস্টার লাগানোর সুযোগ পান এই ব্যবস্থা করতে হবে।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar