বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০:১৫ অপরাহ্ন

নির্বাচন আর সন্ত্রাস একসঙ্গে চলতে পারে না : মাহবুব তালুকদার

ফাইল ছবি

মাতৃভূমির খবর ডেস্কঃ  আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ক্রমবর্ধমান সহিংসতা ও সন্ত্রাসের ঘটনায় গভীরভাবে উদ্বেগ প্রকাশ করেছেন নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার। আজ বুধবার রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন কমিশন ভবনে সাংবাদিকদের সামনে লিখিত বার্তা পাঠ করেন তিনি।

মাহবুব তালুকদারের বলেন, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের বলছি- অতি উৎসাহিত হয়ে কোনও অনভিপ্রেত ও আচরণ করবেন না। মনে রাখবেন, আপনারা নির্বাচনে সবচেয়ে বড় সহায়ক শক্তি।

তিনি বলেন, নির্বাচন কেবল অংশগ্রহণমূলক হলে হয় না, নির্বাচনকে অবাধ সুষ্ঠু নিরপেক্ষ ও আইনানুগ হতে হয়। এছাড়া, নির্বাচন গ্রহণযোগ্য ও বিশ্বাসযোগ্য না হলে বিশ্বসভায় আত্মমর্যাদাশীল জাতি হিসেবে আমরা মাথা তুলে দাঁড়াতে পারবো না।

নির্বাচন কমিশনার বলেন, রিটার্নিং অফিসারসহ নির্বাচন সংশ্লিষ্ট অন্যান্য কর্মকর্তাদের বলছি: জাতির ক্রান্তিকালে আপনারা এক ঐতিহাসিক দায়িত্ব পালন করছেন। বিবেক সমুন্নত রেখে অনুরাগ বা বিরাগের বশবর্তী না হয়ে সাহসিকতার সঙ্গে আইন অনুযায়ী নিজেদের দায়িত্ব পালন করুন।

তিনি বলেন, ভোটারদের বলতে চাই: নির্ভয়ে ভোটকেন্দ্রে আসুন। আপনার ইচ্ছানুযায়ী প্রার্থীকে ভোট দিন। মনে রাখবেন, এবারের নির্বাচন আমাদের আত্মসম্মান সমুন্নত রাখার নির্বাচন। এবারের নির্বাচন আগামী প্রজন্ম ও আপনার সন্তানের সুন্দর ভবিষ্যত নির্মাণের নির্বাচন।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar