সোমবার, ১৪ জুন ২০২১, ০৫:৫১ পূর্বাহ্ন

নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড তৈরির দায়িত্ব ইসির : ওবায়দুল কাদের

ফাইল ছবি
মাতৃভূমির খবর ডেস্ক :   আসন্ন একাদশ জাতীয় নির্বাচনের সময়কালে লেভেল প্লেয়িং ফিল্ড তৈরির পুরোপুরি দায়িত্ব ইলেকশন কমিশনের বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। আজ শনিবার দুপুরে রাজধানীর ওয়েস্টিন হোটেলে এক অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এমন মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, তারা যদি মনে করে সেই পরিবেশ অনুপস্থিত; এখনও নির্বাচনের নমিনেশন সাবমিট হয়নি, এই মুহূর্তে লেভেল প্লেয়িং ফিল্ড কেন প্রয়োজন? এই প্রশ্ন আসে কেন? সেটা তো আমি জানি না। তবে এটা নিশ্চিত করবে নির্বাচন কমিশন। ইলেকশনের শিডিউল ঘোষণার পর থেকে এটা নির্বাচন কমিশনের হাতে চলে গেছে।

জাতীয় ঐক্যফ্রন্ট ও বিএনপি নেতাদের উদ্দেশে সরকারের সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, ‌এখনো নমিনেশন পর্বই তো শেষ হয়নি, তবুও যদি তাঁরা মনে করেন লেবেল প্লেয়িং ফিল্ড নিশ্চিত হয়নি, তবে সেটা কমিশনের হাতে। এখানে সরকারের কোনো এখতিয়ার নেই।

দুই-একদিনের মধ্যে আওয়ামী লীগের চূড়ান্ত মনোনয়ন ঠিক হবে বলেও জানান আওয়ামী লীগ সাধারণ সম্পাদক। তিনি বলেন, শরিকদের সঙ্গে বসে সপ্তাহখানেকের মধ্যে সব মনোনয়ন চূড়ান্ত করা হবে। যেসব জায়গায় শরিকদের যোগ্য প্রার্থী থাকবে সেখান থেকে আওয়ামী লীগ নিজেদের প্রার্থীদের সরিয়ে নেবে।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar