সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৩:৫০ পূর্বাহ্ন

নির্বাচনের আগে বিলাসবহুল বিএমডব্লিউ পেলেন সিইসি

নিজস্ব প্রতিবেদক :   প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নুরুল হুদাকে বিএমডব্লিউ গাড়ি দেয়া হয়েছে। একাদশ জাতীয় সংসদ নির্বাচনের মাত্র কয়েকমাস আগে গতকাল রবিবার  তাকে এই বিলাসবহুল গাড়ি দেয়া হলো। নূরুল হুদার কাছে গাড়িটি (ঢাকা মেট্রো ভ-১১-১৯৬৬) সরকারি যানবাহন অধিদপ্তরের পরিবহন কমিশনার মুনশী শাহাবুদ্দীন আহমেদ হস্তান্তর করেন।

বিষয়টি নিয়ে ইসির অতিরিক্ত সচিব মোখলেসুর রহমান জানান, সরকারের পরিবহন পুল থেকে সিইসির ব্যবহারের জন্য একটি বিএমডব্লিউ গাড়ি পাঠানো হয়। পরিবহন কমিশনার গাড়িটি হস্তান্তর করেছেন। পরিবহন পুলে বিভিন্ন সময়ে গাড়ির চাহিদাপত্র দেওয়া হয়। এটা একটা নিয়মিত প্রক্রিয়ার অংশ।

সূত্র জানায়, সিইসির বর্তমানে একটি জিপ ও একটি প্রাইভেটকার রয়েছে। দুটি সরকারি গাড়ি থাকার পরও গত বছর নতুন একটি গাড়ি চান সিইসি। তাই তাকে এই বিলাসবহুল গাড়িটি দেয়া হলো।

এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কয়েকজন জ্যেষ্ঠ মন্ত্রীকে বিলাসবহুল বিএমডব্লিউ গাড়ি উপহার দেন। বিলাস বহুল বিএমডব্লিউ গাড়িপ্রাপ্তদের মধ্যে রয়েছেন- অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী মোশাররফ হোসেন ও আইনমন্ত্রী আনিসুল হক। এছাড়া সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এবং কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরীও বিলাস বহুল গাড়ি পেয়েছিলেন। তবে তারা প্রধানমন্ত্রীর দেওয়া বিএমডব্লিউ গাড়ি ফিরিয়ে দিয়েছেন।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar