মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০২:২৬ পূর্বাহ্ন

নির্বাচনী মাঠ ফাঁকা করতে চিরুনি অভিযানের পরিকল্পনা : রিজভী

ফাইল ছবি

মাতৃভূমির খবর ডেস্ক :   নির্বাচনী মাঠ ফাঁকা করতে বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে সরকারের পুলিশ বাহিনী চিরুনি অভিযানের পরিকল্পনা করেছে বলে অভিযোগ করেছে দলটি। গতকাল বৃহস্পতিবার সকালে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এ অভিযোগ করেন।

তিনি বলেন, খালেদা জিয়াকে মুক্ত এবং আওয়ামী হানাদারদের কবল থেকে গণতন্ত্র পুনরুদ্ধার করতে ধানের শীষের পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। সারা দেশে জনগণ এখন ঐক্যবদ্ধ। এই অবৈধ সরকার আগামী নির্বাচনে নিশ্চিত ভরাডুবি আঁচ করতে পেরে হামলা ও গ্রেফতার বাড়িয়ে দিয়েছে। বিএনপির আড়াই লাখ নেতাকর্মীর একটি তালিকা করেছে পুলিশ। ডিআইজি ও এসপিদের সঙ্গে বৈঠকের পর চিরুনি অভিযান চালিয়ে ওইসব নেতাকর্মীকে গ্রেফতার করে নির্বাচনী মাঠ ফাঁকা করা হবে।

তিনি আরও বলেন, শত বাধা বিপত্তি-গ্রেফতার ও হামলা উপেক্ষা করে চারদিকে ধানের শীষের যে গণজোয়ার সৃষ্টি হয়েছে, সেটিকে থামিয়ে দিতেই পুলিশ এ অভিযানের পরিকল্পনা নিয়েছে বলে মন্তব্য করেন বিএনপির এ নেতা। তবে আমরা সব বাধা অতিক্রম করে নির্বাচনের দিন পর্যন্ত ভোটের লড়াই করে যাব বলে জানান রিজভী।

 

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar