বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৪:১৫ অপরাহ্ন

নিরাপদ নিবাস নিশ্চিত করনে কাজ করছে বসুন্ধরা

জেড হকঃ এল.পি. গ্যাস ও এল. পি. গ্যাস সিলিন্ডার এর সঠিক ব্যবহার ও সুরক্ষার উপায় সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে কাজ করে যাচ্ছে বসুন্ধরা। এরই উদ্দেশ্যে “নিরাপদ নিবাস” এবং “নিরাপদ কর্মস্থল”। শিরোনামে দুটি বিশেষ নিরাপত্তা কর্মশালার পরিচালনা করে আসছে। আজ বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবে ভিআইপি লাউঞ্জে ” নিরাপদ নিবাস” এবং “নিরাপদ কর্মস্থল” শিরোনামে ১ নম্বর এল পি গ্যাস ব্র্যান্ড – বসুন্ধরা এল. পি. গ্যাস লিঃ এক সংবাদ সম্মেলনের আয়োজন করে।
অনুষ্ঠানে মার্কেটিং এন্ড সেলস’র হেড অব ডিভিশন জনাব মীর টি আই ফারুক রিজভী বলেন,  কর্মশালার উদ্দেশ্য এল. পি. গ্যাসের সাথে সম্পৃক্ত ভোক্তা, প্রতিষ্ঠান, ব্যবসায়ী ও কর্মকর্তা এবং টেকনিশিয়ানদের গৃহস্থলে ও কর্মস্থলে নিরাপদ ব্যবহার নিশ্চিত করা। কমর্মশালায় গৃহিণী ও টেকনিশিয়ানদের এল.পি. গ্যাস কি, এর বেশি,  স্টোরেজ এর স্টান্ডার্ড পদ্ধতি বলে দেয়া হচ্ছে। এ ছাড়া সিলিন্ডার লোড আনলোড, লিকেজ সনাক্তকরার প্রাথমিক উপায় সরকারী বিধীমালা রক্ষনাবেক্ষণসহ জরুরী যোগাযোগ নাম্বার প্রদান করা হচ্ছে। কর্পোরেট সামাজিক দায়বদ্ধতা এবং নিরাপত্তা নীতির প্রতি বসুন্ধরা এল.পি. গ্যাস অঙ্গীকারবদ্ধ। এরই অংশ হিসাবে বসুন্ধরা সারা দেশে ৪০ শহরে সচেতনতা বৃদ্ধিকরনে সফল ভাবে কাজ করেছে এবং প্রতিনিয়ত করে যাচ্ছে। এসময় উপস্থিত সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের ব্যাখ্যা দেন, এক প্রশ্নের জবাবে মাতৃভূমির খবর কে বলেন, আমাদের সিলিন্ডারের গায়ে সব সময় ব্যাচ নম্বর উৎপাদন তারিখ উল্লেখ থাকে, এবং আমরা সিলিন্ডার নির্দিস্ট সময় পর রিটেস্ট করে নিরাপত্তা নিশ্চিত করে থাকি তাই গ্রাহক নিশ্চিন্তে বসুন্ধরা সিলিন্ডার ব্যবহার করতে পারেন। সাংবাদিকরা মূল্য নিয়ে প্রশ্ন করলে বলেন এখনো আমরা ভর্তুকি দিচ্ছি।
সংবাদ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন বাংলাদেশ বিস্ফোরক অধিদপ্তরের পধান পরিদর্শক মোহাম্মদ শামসুল আলম, বিশেষ অতিথি হিসেবে ছিলেন মডেল ও নায়ক মাবনুন হাসান ইমন, উপস্থিত ছিলেন জেড এম আহমেদ প্রিন্স, হেড অব বিজনেস ডেভেলপমে,  সেক্টর-এ  এবং  ব্র্যান্ড ম্যানেজার সজিব।
নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar