শুক্রবার, ২৫ জুন ২০২১, ০৭:৩৩ পূর্বাহ্ন

নিজস্ব অর্থায়নে ৫০ টি এতিম খানায় ইফতার সামগ্রী উপহার দেন এমপি ইউসুফ আবদুল্লাহ হারুন

মনির খাঁন স্টাফ রিপোর্টার জাতীয় দৈনিক মাতৃভূমির খবর :

কুমিল্লার মুরাদনগর উপজেলার ৫০ টি এতিমখানার ছাত্র-ছাত্রীদের জন্য মাহে রমজান উপলক্ষে নিজস্ব অর্থায়নে কুমিল্লা ০৩ মুরাদনগরে স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসিএ ইফতার সামগ্রী উপহার প্রদান করেন।

এই করোনা ভয়াবহতায় থেমে নেই তারই ধারাবাহিকতায় মাননীয় এমপি মহোদয় মানবিক দৃষ্টিকোণ থেকে তিনি নিজে উপস্থিত থেকে এই উপহার সামগ্রী বিতরণ করেন।

তিনি আজ ১০/০৪/২১ ইং রোজ শনিবার সকালে উপজেলার কবি নজরুল মিলনায়তনে কৃষি প্রণোদনা কর্মসূচীর আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ এক আলোচনা সভা করেন।

উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুরাদনগরের স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসিএ, উপজেলা নির্বাহী কর্মকর্তা অভিশেক দাস এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা আওয়ামীলীগের সভাপতি মু, রুহুল আমিন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আহসানুল আলম সরকার কিশোর, সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব হারুন আল রশিদ, ভাইস-চেয়ারম্যান এডভোকেট আবুল কালাম আজাদ তমাল, মুরাদনগর থানার অফিসার ইনচার্জ মোঃ সাদিকুর রহমান সহ উপজেলা আওয়ামীলীগ সহযোগী অঙ্গ সংগঠন সকল নেতৃবৃন্দ।

সার ও বীজ বিতরণ আলোচনা শেষে সকাল ১০ঘটিকায় উপজেলার পরিষদ মাঠ প্রাঙ্গনে ৫০ টি এতিমখানার দায়িত্বপ্রাপ্ত এবং সকল এতিম ছাত্রছাত্রীদের উপস্থিতিতে মাহে রমজানের ইফতার সামগ্রী উপহার তুলে দেন।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar