মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০১:৩৩ পূর্বাহ্ন

নিউক্যাসলকে উড়িয়ে দিল লিভারপুল

স্পোর্টস ডেস্ক :  দুর্দান্ত ফর্মে থাকা লিভারপুল এবার উড়িয়ে দিলো নিউক্যাসল ইউনাইটেডকে। ইংলিশ প্রিমিয়ার লিগের খেলায় গতকাল বুধবার ঘরের মাঠ এনফিল্ডে ৪-০ গোলের জয় পেয়েছেন ইয়ুর্গেন ক্লপের শিষ্যরা। দেজান লভরেন, মোহাম্মদ সালাহ, জার্দান শাকিরি ও ফাবিনহো একটি করে গোল করেছেন। দলের জয়ে মোহাম্মদ সালাহ ও জাদরান শাকিরির সঙ্গে একটি করে গোল পেয়েছেন দেইয়ান লোভরেন ও ফ্যাবিনিয়ো।

প্রথমার্ধের ১১ মিনিটের মাথায় এগিয়ে যায় অলরেডরা। কর্নার থেকে নিউক্যাসেল ফুটবলার সেটিকে ক্লিয়ার করলে আসে লভরেনের পায়ে। এই স্প্যানিয়ার্ড দুর্দান্ত শটে গোল করে লিভারপুলকে লিড এনে দেন। প্রথমার্ধের ওই এক গোলের ব্যবধানেই এগিয়ে থাকে লিভারপুল। বিরতি থেকে ফিরে আরও বিধ্বংসী ক্লপবাহিনী। ৪৭ মিনিটে পেনাল্টি থেকে গোল করেন লিভারপুলের তারকা ফুটবলার মোহামেদ সালাহ।

৭৯ মিনিটে আবারও এগিয়ে যায় লিভারপুল। এবার অলরেডদের হয়ে গোলের খাতা খোলেন সুইস মিডফিল্ডার শাকিরি। আলেক্সান্ডার আর্নল্ডের থেকে বল পেয়ে ট্যাপ-ইনে দারুণ গোল করেন তিনি। ম্যাচ শেষের ৫ মিনিট আগে নিউক্যাসেলের গোলমুখে শেষ পেরেকটি ঢুকিয়ে দেন লিভারপুলের ব্রাজিলিয়ান ফুটবলার ফাবিনহো। ৪-০ গোলের বড় জয়ে দ্বিতীয় স্থানে থাকা টটেনহ্যামের থেকে ৬ পয়েন্টের ব্যবধানে এগিয়ে গেল ক্লপবাহিনী। প্রিমিয়ার লিগে ১৯ ম্যাচে এখন পর্যন্ত হারের মুখ দেখেনি অলরেডরা। ১৯ ম্যাচে ১৬ জয় ও ৩ ড্রয়ে শীর্ষে থাকা লিভারপুলের পয়েন্ট ৫১। টটেনহ্যাম হটস্পার ৪৫ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে। ম্যান সিটি ৪৪ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar