মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ১১:৪৮ অপরাহ্ন

নবীনগরে সেভ দ্যা সিস্টার্স এর প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মো. নেয়ামত উল্লাহ, নবীনগর : আর নয় বাল্য বিয়ে, এগিয়ে যাও স্বপ্ন নিয়ে এই প্রতিপাদ্যকে সামনে রেখে অত্যন্ত উৎসবমুখর পরিবেশে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে সেভ দ্যা সিস্টার্স নামক কিশোরী কল্যাণমূলক সংগঠনের ১ম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে নবীনগর ইচ্ছাময়ী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

এসময় সংগঠনের উপদেষ্টা ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাউছার বেগমের সভাপতিত্বে ও কবি মোবারক হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার চিত্ত রঞ্জন পাল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবীনগর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রাজু আহম্মেদ, শ্রীরামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজহার হোসেন জামাল, সেভ দ্যা সিস্টার্স এর উপদেষ্টা ও নবীনগর মহিলা কলেজের প্রভাষক মমতাজ বেগম, সহকারী প্রধান শিক্ষক ইয়াছিনুল হক, সেভ দ্যা সিস্টার্স এর উপদেষ্টা ও নবীনগর প্রেস ক্লাবের সভাপতি মাহাবুব আলম লিটন, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কল্লোল, মুক্তিযোদ্ধার সন্তান কমান্ড কমিটি নবীনগর উপজেলা শাখার যুগ্ম-সাধারণ সম্পাদক আবু কাউছার, ইউনিক মডেল স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা ও পরিচালক মো. খবির উদ্দিন, সেভ দ্যা সিস্টার্স এর সভাপতি মো. নেয়ামত উল্লাহসহ আরো অনেকে।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar