মঙ্গলবার, ১৮ মে ২০২১, ১১:০২ অপরাহ্ন

নবীনগরে শহীদ বুদ্ধিজীবী ও মুক্ত দিবস উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা

মো. আবু কাউছার, নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া):
ব্রাহ্মণবাড়িয়া নবীনগরে মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নের আমাদের অঙ্গীকার এই শ্লোগানে সামনে রেখে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের উদ্যোগে শহীদ বুদ্ধিজীবী দিবস ও নবীনগর মুক্ত দিবস পালিত হয়।

শনিবার সকালে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড কার্যালয় থেকে এক বর্ণাঢ্য শোভাযাত্রা শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ প্রঙ্গনে শেষ হয়। পরে উপজেলা পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহি অফিসার মাসুম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মনিরুজ্জামান মনির‌। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) ইকবাল হাসান, নবীনগর থানার অফিসার ইনচার্জ রনজিত রায়, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক বীর মুক্তিযোদ্ধা নুরুল আমিন কাউসার, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার শামসুল আলম সরকার, ডাক্তার মো. আহমেদ হোসেন, প্রেসক্লাবের সভাপতি মাহবুবুল আলম লিটন, বীর মুক্তিযোদ্ধা আজহারুল ইসলাম লালু। উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি আব্বাস উদ্দীন হেলাল ও যুগ্ম সাধারণ সম্পাদক আবু কাউছারের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন লাউর ফতেপুর ডেপুটি কমান্ডার আবু জাহের, প্রেসক্লাব সিনিয়র সহ-সভাপতি আরিফুল ইসলাম মিনাজ, উপজেলা যুবলীগের সভাপতি শামস আলম, সাধারণ সম্পাদক আশরাফুল আলম রিপন, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক এবিএম নাজমুল হাসান জেমস, বশির আহমেদ পায়েল, জাসদ সভাপতি মো. শফিকুল ইসলাম, সিটিভির সিইও রবিন সাইফ সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকসহ, বীর মুক্তিযুদ্ধা, রাজনীতিবিদ ও বিভিন্ন পেশাজীবী ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar