শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৮:১৬ পূর্বাহ্ন

দেশে নির্বাচনের সুষ্ঠু পরিবেশ বিরাজ করছে

ফাইল ছবি

মাতৃভূমির খবর ডেস্ক :   সারা দেশে নির্বাচনের সুবাতাস ও অনুকূল আবহ সৃষ্টি হয়েছে উল্লেখ করে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা বলেছেন, নির্বাচনের সুষ্ঠু পরিবেশ বিরাজ করছে। ৩০ ডিসেম্বর উৎসবমুখর পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হবে।

প্রশাসনকে নিরপেক্ষ ও সঠিকভাবে দায়িত্বপালনের আহ্বান জানিয়ে সিইসি বলেন, প্রশাসন নিরপেক্ষ ও সঠিকভাবে দায়িত্বপালন করলে নির্বাচন সুষ্ঠু হবে।নির্বাচনে সহিংসতা বা প্রশ্নবিদ্ধ হওয়ার সুযোগ নেই। সম্পূর্ণ নিরপেক্ষভাবে পেশাদারত্ব নিয়ে প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীকে দায়িত্বপালন করতে হবে। সংখ্যালঘুদের প্রতি বিশেষ নজর দিতে হবে।

আজ শনিবার ময়মনসিংহের টাউন হল তারেক স্মৃতি মিলনায়তনে একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে মাঠপর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভায় এসব কথা বলেন সিইসি নূরুল হুদা।

মতবিনিময় সভায় নির্বাচন কমিশন সচিব হেলালুদ্দীন আহমদ, সেনাবাহিনীর ঘাটাইল এরিয়া কমান্ডার ও ১৯ পদাতিক ডিভিশনের জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) মেজর জেনারেল মিজানুর রহমান শামীম, বিভাগীয় কমিশনার মাহমুদ হাসান, পুলিশের ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা ড. সুভাষ চন্দ্র বিশ্বাস, জেলা পুলিশ সুপার শাহ মো. আবিদ হাসান প্রমুখ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar