রবিবার, ০৯ মে ২০২১, ০১:৪১ পূর্বাহ্ন

দেশের ৯০ শতাংশ মানুষ বিএনপিকে চায় না: ওবায়দুল কাদের

মাতৃভূমির খবর ডেস্কঃ  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ৯০ শতাংশ মানুষ বিএনপিকে চায় না। এ সংখ্যা আরও বাড়বে। এটা ৯১-৯২ হতে হতে তলানিতে গিয়ে ঠেকবে। তবে, বিএনপির সিটি করপোরেশন নির্বাচনে অংশ নেওয়ার সিদ্ধান্তকে আওয়ামী লীগ  স্বাগত জানায়। আজ বৃহস্পতিবার আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে ‘ত্রাণ সমন্বয়ের’ বৈঠক শেষে তিনি এসব কথা বলেন।

আরো পড়ুন: জাকার্তায় ভয়াবহ বন্যায় নিহত ৯

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বিএনপি মানুষের কল্যাণে রাজনীতি করে না। তারা ক্ষমতার রাজনীতি করে। তাদের কাছে ক্ষমতা পেলে সব ঠিক, ক্ষমতা না পেলে সব ভুল। তাদের লক্ষ্য যেকোনও মূল্যে ক্ষমতায় যাওয়া ও লুটপাট করা।

ওবায়দুল কাদের জানান, আওয়ামী লীগ ১১, ১২, ১৩ ডিসেম্বর তিন দিনব্যাপী শীতবস্ত্র বিতরণ করবে। শীতবস্ত্র বিতরণে দলের পক্ষ থেকে দুটি টিম করা হয়েছে। এর একটি টিম উত্তরাঞ্চলে শীতবস্ত্র বিতরণ করবে। এতে আছেন দলের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, রমেশ চন্দ্র সেন, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, ত্রাণমন্ত্রী এনামুর রহমান, নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, দলের উপ-দফতর সম্পাদক সায়েম খান প্রমুখ।

দ্বিতীয়টিতে রয়েছেন যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, আফজাল হোসেন, হাবিবুর রহমান সিরাজ, নির্বাহী সদস্য আমিরুল আলম মিলন, আনোয়ার হোসেন প্রমুখ। শীতবস্ত্র বিতরণের সমন্বয়কারী হিসেবে দায়িত্ব পালন করবেন ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী।

প্রসঙ্গত, আজকের অনুষ্ঠানে প্রয়াত সাবেক সংসদ সদস্য ফজিলাতুন নেসা বাপ্পীর মৃত্যুতে শোক প্রকাশ করেন কাদের।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar