মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৫:১৫ অপরাহ্ন

দেশকে সমৃদ্ধ করতে হলে দূর্নীতিকে না বলুন: এস.এম. শাহজাদা

সমীর দেবনাথ, গলাচিপা (পটুয়াখালী) :  দেশকে উন্নয়ন অগ্রযাত্রায় এগিয়ে নেওয়ার লক্ষ্যে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকার  একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আ’লীগের নির্বাচনী ইশতেহারে দেশের উন্নয়ন অগ্রযাত্রায় এবং দেশকে সোনার বাংলায় রুপান্তরিত করতে হলে সকল প্রকার দূর্নীতি কে প্রতিরোধ করে দেশকে সমৃদ্ধ করার জন্য আ’লীগ ও সকল সহযোগী অংগ সংগঠনের নেতা কর্মীদের উদ্দেশ্যে তিনি গলাচিপা উপজেলা আ’লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথি হিসাবে নব নির্বাচিত একাদশ জাতীয় সংসদের সংসদ সদস্য গরীব মেহনতি মানুষের বন্ধু তারন্যের অহংকার ও প্রধান মন্ত্রীর ¯েœহভাজন জনাব এস.এম.শাহজাদা এ কথা বলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা আ’লীগের সভাপতি অধ্যাপক সন্তোষ কুমার দে। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন আ’লীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মস্তফা টিটো, পটুয়াখালী জেলা আ’লীগের সদস্য ও সাবেক গলাচিপা উপজেলা আ’লীগের সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান জননেতা মোঃ হারুন অর রশিদ, পটুয়াখালী জেলা আ’লীগের সহ-সভাপতি বিশিষ্ট রাজনিতিবিধ ত্যাগী আ’লীগ নেতা বাবু কাশিনাথ দত্ত, উপজেলা আ’লীগের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম মোঃ ইছা, উপজেলা চেয়ারম্যান মোঃ সামসুজ্জামান লিকন, পৌর মেয়র আহসানুল হক তুহিন, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মতিয়ার রহমান, উপজেলা আ’লীগের উপদেষ্টা ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ মানিক মিয়া, উপজেলা আ’লীগ সহ-সভাপতি হাজী মজিবুর রহমান প্যাদা, উপজেলা আ’লীগের যুগ্ন সাধারন সম্পাদক সরদার শাহ আলম, যুগ্ন সম্পাদক মেহেদী মাসুদ জুয়েল গাজী, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শাহিন শাহ্, সাংগঠনিক সম্পাদক তপন বিশ্বাস, পৌর আ’লীগের সাধারন সম্পাদক আবিদ হাসান রুবেল ও উপজেলা প্রচার সম্পাদক আজিজুর রহমান বাবলু।

অনুষ্ঠানে প্রধান অতিথি কর্মীদের উদ্দেশ্যে বলেন আধুনিক বাংলাদেশ বিনির্মানে শেখ হাসিনার নেতৃত্বে দলকে সু-সংগঠিত করার লক্ষ্যে সকলকে ভেদাভেদ ভুলে গিয়ে দেশের ও মানুষের কল্যান ও উন্নয়নের জন্য কাজ করার আহবান জানান। তিনি মুক্তিযুদ্ধের চেতনায় সকলকে আ’লীগের আদর্শ মেনে কাজ করার আহবান জানান। অনুষ্ঠানে গলাচিপা উপজেলার ১২ টি ইউনিয়ন ১ টি পৌর সভা ওয়ার্ড, ইউনিয়ন সভাপতি সম্পাদক সহ মহিলালীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী অংগ সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেয়। এছারা ১২ টি ইউনিয়নের ইউপি চেয়ারম্যান সহ আ’লীগের প্রবীন নেতৃবৃন্ধ অংশ নেয়। গলাচিপা দশমিনা নির্বাচনী এলাকার ১১৩- পটুয়াখালী-৩ আসনের সংসদ সদস্য এস.এম.শাহজাদা নির্বাচিত হওয়ার পরে এটাই ছিল তার প্রথম দলীয় বিশেষ বর্ধিত সভা।

অনুষ্ঠানের পূর্বে বাংলাদেশ আ’লীগের সাবেক সাধারন সম্পাদক, জনপ্রশাসন মন্ত্রী ও একাদশ সংসদ নির্বাচনে বিজয়ী জননেতা মরহুম সৈয়দ আশরাফুল ইসলাম এর মৃত্যুতে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar