শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০৮:৫০ পূর্বাহ্ন

দু‌র্নীতি, মাদক ও সন্ত্রাস মুক্ত গাজীপুর মহানগর চাই : মন্ত্রী আকম মোজাম্মেল হক

এম এস আই জু‌য়েল পাঠান:   গাজীপুর মেট্টোপলিটন পুলিশের উদ্যোগে ‘ট্রাফিক সেবা সপ্তাহ’  উদ্বোধন করলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আলহাজ্ব  আ ক ম মোজাম্মেল হক এম‌পি।
উদ্বোধনী অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, আপিল বিভাগের রায় আমরা আশা করছি আগামী ফেব্রুয়ারী মাসের মধ্যে পেয়ে যাওয়ার সম্ভাবনা আছে। যদি না হয়, সেই আপিল বিভাগের রায়ের কারণেই আমরা এ আইনটা অতীতে করিনি কিন্তু আমাদের নীতিগত সিদ্ধান্ত আগে থেকেই যে এটাকে নিষিদ্ধ করা। কারণ তারা যুদ্ধাপরাধী দল এবং তারা রাজনৈতিকভাবে সিদ্ধান্ত নিয়ে মহান মুক্তিযুদ্ধের বিরোধীতা করেছিল। কাজেই সেটা হবে, এটা এখন সময়ের ব্যাপার। আইনমন্ত্রীর সঙ্গে আলোচনা করে সংসদের পরবর্তী অধিবেশনে আমরা আশা করতে পারি জামায়াতকে নিষিদ্ধকরণ ব্যাপারটা হয়তো আসবে।
গাজীপুর মেট্টোপলিটন পুলিশ কমিশনার ওয়াই এম বেলালুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব এড, মোহাম্মদ জাহাঙ্গীর আলম।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন গাজীপুর মেট্টোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার মো: আজাদ মিয়া, গাজীপুর মেট্টোপলিটন পুলিশের ডিসি (ট্রাফিক) কে এম আরিফুল হক, গাজীপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সঞ্জীব কুমার দেবনাথ,গাজীপুর জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি সুলতান আহমাদ সরকার প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী আরো বলেন, আমাদের সফল রাষ্ট্রনায়ক দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা পুলিশ বাহিনীকে জনগণের সেবক হিসেবে গড়ে তোলার জন্য কাজ করে যাচ্ছেন। পুলিশের সেবার পরিধিকে বিস্তৃত করতে এবং জনগণের আরো কাছে সুনির্দিষ্টভাবে পৌঁছে দিতে প্রধানমন্ত্রী ট্রাফিক পুলিশ, নৌ পুলিশ, ইন্ডাস্ট্রিয়াল পুলিশ, ট্যুরিস্ট পুলিশসহ বিভিন্ন ইউনিটে ভাগ করেছেন।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী তিনটি জিনিষের ব্যাপারে জিরো টলারেন্স থাকবে, এগুলো হলো দুর্নীতি, মাদক ও সন্ত্রাস।
পরে মন্ত্রী বেলুন ও পায়রা উড়িয়ে ট্রাফিক সেবা সপ্তাহ উদ্বোধন করেন এবং একটি বর্ণাঢ্য র‌্যালিতে যোগ দেন। অনুষ্ঠানে ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা অংশ গ্রহণ করেন।
নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar