মঙ্গলবার, ১৮ মে ২০২১, ১০:৫৮ অপরাহ্ন

দুমকিতে গোপন ভিডিও ভাইরালের ভয় দেখিয়ে টাকা দাবীর অভিযোগে যুবক আটক।

দুমকি পটুয়াখালী প্রতিনিধি :

পটুয়াখালীর দুমকিতে এক কলেজ শিক্ষার্থীর গোপন ভিডিও ভাইরালের ভয় দেখিয়ে মোটা অংকের টাকা দাবীর অভিযোগে এক যুবককে আটক করেছে র‌্যাব। আটককৃত যুবক মোঃ হামিদুর নুর রানা (২৩) দুমকী উপজেলার কার্তিকপাশা গ্রামের আব্দুর রাজ্জাক শিকদারের ছেলে।

অভিযোগের ভিত্তিতে গত ১৯ এপ্রিল পটুয়াখালী র‌্যাব-৮‘র সদস্যরা ওই যুবককে আটক করা হলেও জিজ্ঞাসাবাদের কারনে ওই দিন রাতে এ তথ্য নিশ্চিত করেছে। অভিযোগের বরাদ দিয়ে পটুয়াখালী ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার মোঃ রবিউল ইসলাম বলেন-অন্তত তিন মাস পূর্বে ফেসবুকের মাধ্যমে ভিকটিমের সাথে প্রেম সর্ম্পক হয় আটককৃত রানার সাথে।

সর্ম্পকের সুত্র ধরে ভিকটিমকে নিয়ে কুয়াকাটা রোজ হোটেলে রাত্রী যাপন করে রানা। ওই সময়ে রানা কৌশলে হোটেলে তার গোপন দৃশ্য ধারন করে। পরে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে ওই কলেজ শিক্ষার্থীর কাছে মোটা অংকের অর্থ দাবী করে রানা। কোন উপায় না পেয়ে কলেজ শিক্ষার্থী র‌্যাব এর সহায়তা চেয়ে লিখিত অভিযোগ করেন। প্রাথমিক জিজ্ঞাবাদে অভিযুক্ত ব্যক্তি তার দোষ স্বীকার করেছেন বলে জানায় র‌্যাব । রানাকে মঙ্গলবার বিকেলে দুমকী থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar