রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৪:৫৫ অপরাহ্ন

দুবাইয়ে বলিউড শিল্পী মিকা সিং গ্রেফতার

ফাইল ছবি

বিনোদন ডেস্ক :  বলিউডের জনপ্রিয় সংগীতশিল্পী মিকা সিং। ‘হাওয়া হাওয়া’, ‘মিলেগি মিলেগি’, ‘আজ কি পার্টি’, ‘সুবা হোনে না দে’, ‘রানি তু মে রাজা’, ‘আপকা কেয়া হোগা’, ‘ঢিংকা চিকা’, ‘পিয়া মোর’, ‘বিল্লো’র মতো অসংখ্য জনপ্রিয় গান ভক্তদের উপহার দিয়েছেন তিনি। বৃহস্পতিবার (০৬ ডিসেম্বর) দুবাই থেকে তাকে গ্রেফতার করেছে পুলিশ।

ভারতীয় সংবাদ মাধ্যমগুলোর প্রকাশিত প্রতিবেদনে জানা যায়, ব্রাজিলিয়ান এক মডেল সঙ্গে বাজে আচরণ করা এবং তার অশালীন ছবি তোলার কারণে তাকে গ্রেফতার করা হয়েছে। ব্রাজিলিয়ান ওই মডেল অভিযোগ, বলিউড ছবিতে তাকে সুযোগ করে দেবেন বলে মিথ্যা প্রতিশ্রুতি দেন মিকা সিং। পরিবর্তে তাকে মিকার কথা মতো সব কাজ করতে হবে। এরপরই নাকি ওই মডেলের সঙ্গে অশালীন আচরণ করেন মিকা। এমনকী তার ছবিও তুলে রাখেন।

এবার প্রথম নয়, এর আগেও নারীদের সঙ্গে বাজে আচরণ করার অভিযোগ ওঠে মিকা সিংয়ের বিরুদ্ধে। বছর দুই আগে তার বিরুদ্ধে হেনস্থার অভিযোগ করেন এক মডেল। এবারের মতোই অভিযোগ উঠেছিল তখনও। ওই মডেল জানিয়েছিলেন, প্রায়ই তিনি যেতেন মিকার বাড়িতে। সিনেমায় কাজ পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল তাকে। তার সঙ্গে নাকি শারিরীক সম্পর্কও করেছিলেন তিনি।

তবে সেই অভিযোগ অস্বীকার করে মিকা বলেন, ওই নারী তার পরিচিত ছিলেন ঠিকই, কিন্তু তার থেকে প্রায় ৫ কোটি রুপি চাইছিলেন। রুপি না দিলে তার ক্যারিয়ার শেষ করে দেওয়া হবে বলেও হুমকি দেওয়া হয়েছিল। ওই নারীর বিরুদ্ধে পালটা অভিযোগ দায়ের করেন মিকা। এবারও গায়ক তেমনই কোনও পদক্ষেপ নেন কিনা, সেটাই এখন দেখার।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar