বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ০৮:৪৭ পূর্বাহ্ন

দীপিকার শাড়ি তৈরি করতে কেমন সময় লেগেছে

ফাইল ছবি
বিনোদন ডেস্ক :  বেশ কিছু দিন ধরেই বলিউডের আলোচনার মূখ্য বিষয় ছিলো দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংয়ের রিসেপশন। গত ১ ডিসেম্বর বলিউডের আলোচিত এই যুগলের রিসেপশন ছিলো। তাদের এই রাজকীয় রিসেপশনে হাজির ছিলেন বলি পাড়াড় প্রায় সব তারকাই। তাদের এই রিসেপশন নিয়ে ভক্তদের মাঝে কৌতুহলের শেষ ছিলো না।

দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংয়ের বিয়ে রাজপরিবারের বিয়ে থেকে কোনো অংশে কম ছিল না। বিয়ের প্রতিটি অনুষ্ঠানে দীপবীরের পোশাক সবাইকে তাক লাগিয়ে দিয়েছে। তা সে দীপিকার বিয়ের লেহেঙ্গা হোক কিংবা রিসেপশনের শাড়ি। বিয়েতে দীপিকার পোশাক থেকে জুতা সবার নজর কাড়ে। এবার উঠে এসেছে মুম্বাইয়ের রিসেপশনে দীপিকার সেই সাদা শাড়ির রহস্য।

দীপিকা যে শাড়ি পরেছেন, তার বুননের ভিডিও প্রকাশ্যে এসেছে। আবু জানি ও সন্দীপ খোসলা ইনস্টাগ্রামে ভিডিওটি পোস্ট করেছেন। ভিডিওতে দেখা গেছে, আলাদা ডিজাইনাররা কীভাবে এই শাড়িটি বানিয়েছেন।

জানা গেছে, রিসেপশনে দীপিকা পাড়ুকোনের সেই সাদা শাড়িটি প্রস্তুত করতে ১৬ হাজার ঘণ্টা সময় লেগেছে। এই রাতে দীপিকা এই শাড়ির সঙ্গে মানানসই ভারী অলংকার পরেছেন। ডিজাইনারের বক্তব্য, দীপিকার রিসেপশনের রাজকীয় গয়না বানাতে অনেক সময় লেগেছিল। শোনা গেছে, এই রাতে বলিউডের মাস্তানি গার্লের শরীরে কয়েক কোটি রুপির অলংকার ছিল। এর আগে পদ্মাবতী ছবিতে দীপিকার রয়্যাল লুক নয় থেকে নব্বই সবাইকে অবাক করেছে। এই ছবিতে তাঁর শরীরে ২০ কেজি ওজনের গয়না ছিল। দীপিকার সেই গয়নার মূল্য ১১ কোটি ৭৯ লাখ রুপি। বলিউডের পদ্মাবতীর অলংকার বানানোর দায়িত্বে ছিল তনিষ্ক। ২০০ জন কারিগর মিলে ৬০০ দিন ধরে সাবেকি গয়নাগুলো প্রস্তুত করেছেন। রিসেপশনের রাতে রণবীর রোহিত বহেলের ডিজাইন করা পোশাক পরেছেন। সাদার ওপর সোনালি কাজের শেরওয়ানিতে তাঁকে দারুণ মানিয়েছিল।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar