রবিবার, ১৬ মে ২০২১, ০৩:৫৮ অপরাহ্ন

থার্টিফার্স্ট নাইটে থাকছে পর্যাপ্ত নিরাপত্তা: স্বরাষ্ট্রমন্ত্রী

মাতৃভূমির খবর ডেস্কঃ  স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ইংরেজি নববর্ষের প্রথম প্রহর (থার্টিফার্স্ট নাইট) উদযাপনে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে। এ রাতে যাতে কোনও ধরনের বাড়াবাড়ি ও উচ্ছৃঙ্খলার সৃষ্টি না হয়, সেজন্য যথাযথ ব্যবস্থা নেয়া হয়েছে। আজ সোমবার দুপুরে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

আরো পড়ুন: চার মন্ত্রণালয়ে নতুন সচিব

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমাদের আইনশৃঙ্খলা বাহিনী ও গোয়েন্দা বাহিনী এরইমধ্যে তথ্য সংগ্রহ করেছে। থার্টিফার্স্ট নাইট উদযাপনকে কেন্দ্র করে কোনও ধরনের থ্রেট বা হুমকি নেই। তবে এ রাতে রাস্তা বন্ধ করে বা অন্যকে কষ্ট দিয়ে যাতে কোনও অনুষ্ঠান না হয়, সে বিষয়ে ব্যবস্থা নেয়া হয়েছে।

মন্ত্রী পরে ক্র্যাবের কার্যক্রমের বিষয়ে বলেন, এই সাংবাদিকরা আলোর দিশারী। আপনাদের সংগঠনের সদস্যদের নিজেদের মধ্যকার ইউনিটি ও ভ্রাতৃত্ববোধ দেখে আমি মুগ্ধ।

অনুষ্ঠানে উপস্থিত থেকে র‌্যাবের মহাপরিচালক (ডিজি) বেনজীর আহমেদ বলেন, ইংরেজি বর্ষ বিদায় ও নববর্ষ উপলক্ষে থার্টি ফার্স্ট নাইট উদযাপনের ক্ষেত্রে নিরাপত্তাজনিত সব ধরনের প্রস্তুতি র‌্যাবের পক্ষ থেকে গ্রহণ করা হয়েছে। গুজব ঠেকাতে সোশ্যাল মিডিয়া মনিটরিং করা হবে। নিরাপত্তা নিয়ে উদ্বিগ্ন হবার কোনও কারণ নাই।

তিনি বলেন, থার্টি ফাস্ট নাইটের হুমকি অ্যানালাইসিস করা হচ্ছে। মশা ও মাছি ঠেকাতে মশারির চেয়ে গুরুত্বপূর্ণ হচ্ছে মশা-মাছি যেন কোনওভাবে প্রবেশ করতে না পারে। সে ব্যবস্থা আমরা করবো।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- ক্র্যাব সভাপতি আবুল খায়ের, সাধারণ সম্পাদক দীপু সারোয়ার, সহ-সভাপতি মিজান মালিক প্রমুখ।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar