রবিবার, ০৯ মে ২০২১, ০১:৩৯ পূর্বাহ্ন

তোমাকেই খুঁজছে ” উপজেলা শিল্পকলা একাডেমি নবীনগর সেরাকন্ঠ-২০১৮ চ্যাম্পিয়ন স্বর্ণা চক্রবর্তী

মো. আবু কাউছার, নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া):  “তোমাকেই খুঁজছে ” উপজেলা শিল্পকলা একাডেমি নবীনগর সেরাকন্ঠ-২০১৮ উপলক্ষে ৪ দিনব্যাপী সেরাকন্ঠ প্রতিযোগিতা, গুণীজন সংবর্ধনা, নাট্যোৎসব ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান শুক্রবার(৩/৪)সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর ইচ্ছাময়ী পাইলট উচ্চ বালিকা বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।

উপজেলা শিল্পকলা একাডেমির সভাপতি ইউএনও মোহাম্মদ মাসুমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুষ্ঠান উদ্বোধন করেন এমপি মোহাম্মদ এবাদুল করিম বুলবুল। উপজেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক সাংবাদিক সঞ্জয় সাহার সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মনির, ভাইস চেয়ারম্যান(মহিলা) শিউলী রহমান, ওসি রনোজিত রায়, ইন্সপেক্টর(তদন্ত) রুহুল আমিন ও আওয়ামী লীগ নেতা নাছির উদ্দিন প্রমূখ।

“তোমাকেই খুঁজছে” উপজেলা শিল্পকলা একাডেমি এই শ্লোগানে ৭শত ক্ষুদে সংগীত শিল্পী বাচাই করে তৃনমূল থেকে আসা সেরা দশ জনের মধ্যে সেরাকন্ঠ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয় শ্যামগ্রামের উদয় শংকর চক্রবর্তীর মেয়ে স্বর্ণা চক্রবর্তী, ২য়(১ম রানার আপ) জল্লা গ্রামের মো. আলমগীরের মেয়ে মিথিলা আলম ও ৩য় (২য় রানার আপ) হয় নবীনগরের অটো চালক গোলাম হোসেন।

বিচারক ছিলেন জেলা শিল্পকলা একাডেমির সংগীত প্রশিক্ষক ও এটিএন বাংলার জেলার ব্যুরো চীফ সাংবাদিক পীযূষ কান্তি আচার্য, জেলা শিল্পকলা একাডেমির সংগীত প্রশিক্ষক মনিকা আচার্য ও সুর সম্রাট আলাউদ্দিন সঙ্গীতাঙ্গনের প্রশিক্ষক পাপিয়া চৌধুরী ।পরে অতিথিগন সেরাদশের মধ্যে সাতজনের প্রত্যেককে একটি করে স্যামসাং গ্যালাক্সি মোবাইল সেট, ক্রেষ্ট ও শিল্পকলা একাডেমির সনদ এবং চ্যাম্পিয়নের হাতে মার্শেল কোম্পানির ৩২ইঞ্চি এলইডি টিভি,ক্রেষ্ট ও সনদ,১ম রানার আপ ও ২য় রানার আপের হাতে প্রত্যেককে মার্শেল কোম্পানির ২৪ ইঞ্চি এলইডি টিভি, ক্রেষ্ট ও শিল্পকলা একাডেমির সনদ তুলে দেন।এছাড়াও অনুষ্ঠানে ১১ জনকে গুণীজন সংবর্ধনা ক্রেষ্ট প্রদান করা হয়। এরা হলেন-নাট্য নির্দেশনায় আব্দুল ওয়াদুদ ভূইয়া, শংকর দেব রায়, সংগীতে ননী বালা দেব, নবরতœ দাস(মরণোত্তর), ক্রীড়া ব্যক্তিত্ব সাবেক চেয়ারম্যান আব্দুল আহাদ ভুইয়া(মরণোত্তর), চিত্রাঙ্কনে সুভাষ দত্ত ও শিল্পকলা একাডেমির সাবেক সেক্রেটারি হিসেবে অধ্যাপক শহীদুল ইসলাম খান, এটিএম আবদুল্লাহ, বীরমুক্তিযোদ্ধা তাজুল ইসলাম(মরণোত্তর), মো. আবু ছায়েদ কাউন্সিল।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar