বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১১:২৬ পূর্বাহ্ন

তৃতীয় লিঙ্গের সদস্যদের মাঝে শীতবস্ত্র বিতরণ

মাতৃভূমির খবর ডেস্কঃ   তৃতীয় লিঙ্গের (হিজড়া) সদস্যদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া।আজ শনিবার সকালে রাজধানীর মিরপুর সরকারি কলেজ প্রাঙ্গণে উত্তরণ ফাউন্ডেশনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণের আয়োজন করা হয়।

ডিএমপি কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া বলেন, ‘দেশের উন্নয়নের সঙ্গে আপনাদেরও উন্নয়ন হবে এবং আপনারা সমাজের মূল ধারায় চলে আসবেন। আপনাদের যে কোনো সহযোগিতায় আমাদের পাশে পাবেন। জাতির জনক বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০১৩ সালে আপনাদেরকে তৃতীয় লিঙ্গ হিসেবে স্বীকৃতি দিয়েছেন। প্রধানমন্ত্রী সমাজ কল্যাণ অধিদফতরের মাধ্যমে আপনাদের জন্য কাজ করে যাচ্ছেন।আপনাদের কর্মসংস্থানের জন্য ‘উত্তরণ ফাউন্ডেশন’ যেভাবে কাজ করছে আমরাও আপনাদের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করছি’।

পুলিশ হেড কোয়ার্টার্সের ডিআইজি হাবিবুর রহমান বলেন, ‘তৃতীয় লিঙ্গের (হিজড়া) সদস্যরা আমাদের সমাজেরই অংশ’।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ আছাদুজ্জামান মিয়া বিপিএম-বার, পিপিএম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাবিবুর রহমান বিপিএম-বার, পিপিএম ডিআইজি (প্রশাসন ও শৃঙ্খলা), পুলিশ হেডকোয়ার্টার্স ঢাকা এবং প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান উত্তরণ ফাউন্ডেশন। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, মিরপুর বিভাগের উপ-পুলিশ কমিশনার মাসুদ আহম্মদ পিপিএম, মেজর মল্লিক মনিরুজ্জামান (অবঃ) পরিচালক নাসা গ্রুপ, কামরুল হাসান শাইখ চেয়ারম্যান পাঞ্জেরী পাবলিকেশন লিঃ ও সাধারণ সম্পাদক উওরণ ফাউন্ডেশন।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar