মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৫:৫৮ অপরাহ্ন

তিন মাসের জেলে রাজপাল

ফাইল ছবি

বিনোদন ডেস্ক :    বেশ কিছুদিন ধরেই অভিনেতা রাজপাল যাদব রুপোলি পর্দা থেকে দূরে আছেন। তবে সম্প্রতি উনি আবার খবরের শিরোনামে উঠে এসেছেন। না‚ অভিনয়ের জন্য নয়‚ ব্যক্তিগত কারণে। ‘দিল কেয়া করে’ (১৯৯৯) ছবিতে অভিনয়ের মাধ্যমে বলিউডে পা রাখেন রাজপাল। এরপর অনেক জনপ্রিয় ছবি উপহার দিয়েছেন।

নতুন খবর হল তিন মাসের জন্য জেলে যেতে হবে রাজপালকে। বলিউডের প্রখ্যাত এই কমেডি অভিনেতাকে তিন মাসের জন্য হাজতবাসের নির্দেশ দিয়েছে দিল্লি হাইকোর্ট। ৫ কোটি টাকা ঋণ নিয়ে শোধ দিতে না পারার জন্যই নাকি এই সাজা দেওয়া হয়েছে অভিনেতাকে।

জানা গেছে, সুরিন্দর সিং নামে ইন্দোরের বাসিন্দা এক ব্যক্তির কাছ থেকে ওই টাকা ঋণ নিয়েছিলেন রাজপাল। টাকা ফেরত দেওয়ার সময় তিনি যে চেক জমা দেন, তা বাউন্স করে।এরপর সুরিন্দর মামলা করে। সেই কেস ওঠে আদালতে।

ট্রায়াল কোর্টে সমঝোতা করে নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছিল বলে জানিয়েছে হাইকোর্ট। কিন্তু টাকা দেননি রাজপাল। অবশেষে তিন মাসের কারাদণ্ডে দণ্ডিত হলেন তিনি।

প্রসঙ্গত, ‘দিল কেয়া করে’ (১৯৯৯) ছবিতে অভিনয়ের সুবাদে বলিউডে পা রাখেন রাজপাল। পরে ‘হাঙ্গামা’ (২০০৩), ‘ম্যায় মেরি পত্নী অউর উও’ (২০০৫), ‘ফির হেরাফেরি’ (২০০৬), ‘ভুলভুলাইয়া’ (২০০৭) প্রভৃতি ছবিতে তাঁর অভিনয় মন জিতে নেয় দর্শকদের।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar