বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৪:০১ পূর্বাহ্ন

তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে উপযুক্ত বিচার করা হবে : শেখ হাসিনা

ফাইল ছবি

মাতৃভূমির খবর ডেস্ক :   আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ২১ আগস্ট গ্রেনেড হামলাসহ বিভিন্ন মামলায় সাজাপ্রাপ্ত হয়েছে তারেক জিয়া। সে এখন বিদেশে বসে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। লন্ডনে বসে নাটাই ঘোরাচ্ছে। তাকে ধরে এনে বাংলাদেশের মাটিতে বিচার করব। আজ শনিবার বিকাল ৪টায় সিলেট সরকারি আলিয়া মাদ্রাসা মাঠে আওয়ামী লীগের নির্বাচনী জনসভায় যোগ দিয়ে তিনি এসব কথা বলেন।

শেখ হাসিনা বলেন, গত জানুয়ারি মাসে আমি সিলেটে হযরত শাহ জালাল (রহ.) ও শাহ পরাণ (রহ.) মাজার জিয়ারত করে নির্বাচনী প্রচার শুরু করতে এসেছিলাম। আবার এ বিজয়ের মাসে এসেছি, আসন্ন নির্বাচনে আমাদের প্রার্থীদের জন্য নৌকা মার্কায় ভোট চাইতে।

তিনি বলেন, সিলেটের যোগাযোগ উন্নয়ন করতে আমরা বিভিন্ন প্রকল্প গ্রহণ করেছি। ঢাকা-সিলেট যোগাযোগে চার লেনের প্রকল্প গ্রহণ করেছি। দ্রুতই সে কাজ শুরু হবে। সিলেট বিভাগ দিয়েছি। এ জন্য প্রয়োজনীয় অবকাঠামো নির্মাণ করে দিয়েছি। প্রথম আন্তর্জাতিক বিমানবন্দর আমরা নির্মাণ করে দিয়েছি।

তিনি আরো বলেন, তারা ২০১৪ তে নির্বাচন ঠেকানোর নামে জীবন্ত মানুষ পুড়িয়েছিল। তারা দুর্নীতি সন্ত্রাসবাদ ছাড়া কিছু বোঝে না। খালেদা জিয়ার বিরুদ্ধে আমরা মামলা দিইনি। দিয়েছে তত্ত্বাবধায়ক সরকারের প্রধান উপদেষ্টা। আর সেই মামলায় তিনি আজ সাজাপ্রাপ্ত হয়েছেন।

এর আগে বিকাল ৩টা ১০ মিনিটে শেখ হাসিনা সভামঞ্চে পৌঁছান। দুপুর ২টা ৫ মিনিটে নগরীর কালেক্টর জামে মসজিদের ইমাম মাওলানা শাহ আলমের কোরআন তেলাওয়াত ও বাবু জয়ন্ত বিজয় চক্রবর্তীর গীতা পাঠের মাধ্যমে জনসভার আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়।

সভায় শেখ হাসিনা সিলেট বিভাগের ১৯ আসনের নৌকার প্রার্থীদের জন্য নৌকায় ভোট প্রার্থনা করেন।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar