মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৭:৫৬ পূর্বাহ্ন

তরুণ ফুটবল খেলোয়াড় জীবনের চিকিৎসা সহায়তায় চ্যারিটি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত সহকর্মীর জীবন বাঁচাতে চ্যারিটি ফুটবল ম্যাচ একটি মহতি উদ্যোগ ডিসি মোঃ আসলাম হোসেন

এস,এম, ওয়ালিদুজ্জামান শুভ কুষ্টিয়া জেলা প্রতিনিধি।।।

তরুণ ফুটবল খেলোয়াড় জীবনের চিকিৎসা সহায়তায় চ্যারিটি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয় গতকাল বেলা ৩ ঘটিকার সময় কুষ্টিয়া জেলা ফুটবল এসোসিয়েশনের আয়োজনে শেখ কামাল স্টেডিয়াম এই খেলা অনুষ্ঠিত হয় এ খেলায় দুটি দল অংশগ্রহণ করেন গাজীপুর জেলা টিম বনাম কুষ্টিয়া জেলাটিম ,৪/০ গোলের ব্যবধানে কুষ্টিয়া জেলা টিম জয়ী হয়। গ্যালারি ভর্তি দর্শকে উৎসবমুখর পরিবেশে এই খেলা সবাই উপভোগ করেন। এই খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা প্রশাসক ও কুষ্টিয়া জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোঃ আসলাম হোসেন। তিনি বলেন, সহকর্মীর জীবন বাঁচাতে এমন উদ্যোগ স্মরনীয় হয়ে থাকবে। জীবনের মতো সম্ভাবনাময় খেলোয়াড় আজ আর্থিক কারণে চিকিৎসা সংকটে পড়বে তা হতে পারে না। জেলার অস্বচ্ছল, অসুস্থ, আহত খেলোয়াড়দের পাশে দাঁড়াবে জেলা ক্রীড়া সংস্থা। কৃতি খেলোয়াড়ের কোন মৃত্যু নেই। তিনি আরও বলেন, চ্যারিটি ফুটবল ম্যাচের মাধ্যমে সকলের এগিয়ে আসায় আমি মুগ্ধ হয়েছি। বিশেষ করে আমি গাজীপুর ফুটবল টিমকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই যে, তারা এ চ্যারিটি ফুটবল ম্যাচে আহ্বানে সাড়া দিয়ে এতদূর থেকে আজকের এই খেলাকে প্রাণবন্ত করেছে। আহত খেলোয়াড় জীবনের পাশে দাঁড়িয়েছে।
তিনি আরও বলেন, তরুণ ফুটবল খেলোয়াড় মোঃ জীবন ইসলামের চিকিৎসা জন্য সবাই দোয়া করবেন যাতে সে পুনরায় আগের মত সুস্থ হয়ে খেলার মাঠে ফিরে আসতে পারে। তিনি সকলের কাছে দোয়া কামনা করেন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমান, কুষ্টিয়া জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও বিজ্ঞ পিপি এড. অনুপ কুমার নন্দী। সভাপতিত্ব করেন কুষ্টিয়া জেলা ও বিভাগীয় ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি মকবুল হোসেন লাভলু। এছাড়াও উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক ও ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক সাদাতউল আনাম পলাশ, জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য ও ফুটবল এসোসিয়েশনের কোষাধ্যক্ষ আনিসুর রহমান আনিস, জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য শামসুদ্দিন বিশ্বাস সামু, হাবিবুর রহমান বাপ্পি, জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য ও ফুটবল এসোসিয়েশনের নির্বাহী সদস্য আলমগীর কবির হেলাল, মীর আইয়ুব হোসেন, জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য স্বপন কুমার সাহা শংকর, মোহাম্মদ আলী নিশান, ফুটবল এসোসিয়েশনের নির্বাহী সদস্য আবুল কালাম আজাদ, আলমগীর কবির, আকরাম হোসেন প্রমুখ নেতৃবৃন্দ।
অনুষ্ঠান সঞ্চালনা করেন কুষ্টিয়া জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ফুটবল এসোসিয়েশনের নির্বাহী সদস্য আফরোজা আক্তার ডিউ।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar