সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৪:৫১ পূর্বাহ্ন

ঢাবি বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল স্বর্ণপদক ও বৃত্তি পেলেন ৭ ছাত্রী

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল স্বর্ণপদক ও বৃত্তি পেয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ৭ জন ছাত্রী।
বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হল মিলনায়তনে গতকাল আয়োজিত এক অনুষ্ঠানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কৃতী ছাত্রীদের হাতে স্বর্ণপদক ও বৃত্তির চেক তুলে দেন।
বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৮৮তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে ঢাকা বিশ্ববিদ্যালয় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল ট্রাস্ট ফান্ডের উদ্যোগে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
¯œাতক সম্মান পরীক্ষায় অসাধারণ ফলাফল অর্জন করায় বিশ্ববিদ্যালয়ের কলা অনুষদভুক্ত উর্দু বিভাগের ছাত্রী ফারহানা ইয়াছমিন ‘বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল স্বর্ণপদক’ লাভ করেছেন।
এছাড়া, বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের ৬ জন ছাত্রীকে ‘বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল মেধা বৃত্তি’ প্রদান করা হয়েছে। বৃত্তিপ্রাপ্তরা হলেন- সুমনা আখতার সুমি (মার্কেটিং), নাসরিন জেবিন (শান্তি ও সংঘর্ষ অধ্যয়ন), জান্নাতুল ফেরদৌস আইরিন (মার্কেটিং), মোছা: মুশফিকা জাহান (তথ্যবিজ্ঞান ও গ্রন্থাগার ব্যবস্থাপনা), শাওলিন শাওন (টেলিভিশন, চলচ্চিত্র ও ফটোগ্রাফি) এবং উম্মে সালমা (ফিন্যান্স)।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ এবং ট্রাস্ট ফান্ডের সভাপতি অধ্যাপক ড. মো. কামাল উদ্দীন। স্বাগত বক্তব্য রাখেন বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী উদ্যাপন কমিটির আহ্বায়ক শাহানা নাসরীন এবং ধন্যবাদ জ্ঞাপন ও সমাপনী বক্তব্য প্রদান করেন হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. জাকিয়া পারভীন।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar