মঙ্গলবার, ১৮ মে ২০২১, ১০:৩৮ অপরাহ্ন

ঢাবির ছাত্রী ধর্ষণ: অবশেষে ধর্ষক গ্রেফতার

মাতৃভূমির খবর ডেস্কঃ  রাজধানীর কুর্মিটোলা এলাকায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ছাত্রীকে ধর্ষণকারী ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে গাজীপুর থেকে ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়।

র‍্যাবের গণমাধ্যম শাখার পরিচালক লে. কর্নেল সারোয়ার বিন-কাশেম এ তথ্য নিশ্চিত করেছেন। তবে ধর্ষকের নাম এখনও জানায়নি র‌্যাব।

লে. কর্নেল সারোয়ার বিন-কাশেম বলেন, গ্রেফতার করা ব্যক্তির ছবি ধর্ষণের শিকার ছাত্রীকে দেখানো হয়েছে। তিনি তাকে ধর্ষক বলে শনাক্ত করেছেন।

ধর্ষকের বিস্তারিত পরিচয় পরে জানানো হবে বলে জানান তিনি।

এর আগে মঙ্গলবার আইন-শৃঙ্খলা রক্ষাকারী একটি বাহিনী সূত্রে জানা যায়, ধর্ষণের ঘটনায় জড়িত সন্দেহে একজনকে নজরদারিতে রাখা হয়। এই বিষয়টি আরও যাচাই-বাছাই শেষে ও তথ্য-উপাত্ত বিশ্লেষণ করে নিশ্চিত হয়ে ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য, রোববার সন্ধ্যা সাড়ে ৫টার দিকে ঢাবির নিজস্ব বাস ক্ষণিকায় রওনা দেন তিনি। সন্ধ্যা ৭টার দিকে কুর্মিটোলা বাসস্ট্যান্ডে বাস থেকে নামেন। এরপর একজন অজ্ঞাত ব্যক্তি তার মুখ চেপে ধরে সড়কের পেছনে নির্জন স্থানে নিয়ে যায়। ধর্ষণের পাশাপাশি তাকে শারীরিক নির্যাতনও করা হয়। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের ক্ষতচিহ্ন পাওয়া গেছে। ধর্ষণের এক পর্যায়ে তিনি অজ্ঞান হয়ে যান।

ফলে হাসপাতালে নিলেও তার জ্ঞান ফিরতে কিছুটা সময় লাগে। রাত ১০টার দিকে নিজেকে একটি নির্জন জায়গায় আবিষ্কার করেন ওই ছাত্রী। পরে সিএনজি নিয়ে ঢামেকে আসেন। রাত ১২টার দিকে ওই ছাত্রীকে ঢামেক হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করান তার সহপাঠীরা।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar