রবিবার, ১৬ মে ২০২১, ০৩:৩৯ অপরাহ্ন

ঢাকা রিপোর্টার্স ইউনিটির নেতৃত্বে আজাদ-রিয়াজ

মাতৃভূমির খবর ডেস্কঃ  ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) আগামী এক বছরের জন্য সভাপতি নির্বাচিত হয়েছেন রফিকুল ইসলাম আজাদ ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন রিয়াজ চৌধুরী। এবার ২০২০ মেয়াদের কার্যনির্বাহী কমিটির নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ কার্যনির্বাহী পরিষদের মোট ২১টি পদে প্রার্থীরা প্রতিদ্বন্দ্বিতা করেন।

আরো পড়ুন: মহানগর আ’লীগের সম্মেলন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

গতকাল শনিবার সকাল ৯টা থেকে কার্যনির্বাহী কমিটির এ নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়, যা বিকেল ৫টা পর্যন্ত বিরতিহীনভাবে চলে।নির্বাচনে সভাপতি পদে প্রার্থী ছিলেন রফিকুল ইসলাম আজাদ, রাজু আহমেদ, শাহনেওয়াজ দুলাল, শামসুল হক বসুনিয়া ও শরিফুল ইসলাম (বিলু)। তবে রাজু আহমেদ মনোনয়পত্র প্রত্যাহারের সময় শেষ হওয়ার পর ফেসবুকে পোস্ট দিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন।
সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করেন নুরুল ইসলাম হাসিব, রিয়াজ চৌধুরী ও শেখ মুহাম্মদ জামাল হোসাইন (শেখ জামাল)।অপর বিজয়ী প্রার্থীরা হলেন সহসভাপতি পদে নজরুল কবীর, যুগ্ম-সম্পাদক হেলিমুল আলম বিপ্লব, সাংগঠনিক সম্পাদক হাবীবুর রহমান, দপ্তর সম্পাদক মো. জাফর ইকবাল, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাইদুর রহমান রুবেল, তথ্য প্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক সাখাওয়াত হোসেন সুমন, ক্রীড়া সম্পাদক মো. মজিবুর রহমান, সাংস্কৃতিক সম্পাদক মিজান চৌধুরী।
নির্বাচিত নির্বাহী সদস্যরা হলেন- মঈনুল আহসান, এসএম মিজান, আহমেদ মুশফিকা নাজনীন, কামরুজ্জমামান বাবলু, মো. ইমরান হাসান মজুমদার, এম মুরাদ হোসেন ও সায়ীদ আবদুল মালিক।এছাড়া বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন অর্থ সম্পাদক জিয়াউল হক সবুজ, নারী বিষয়ক সম্পাদক রীতা নাহার, আপ্যায়ন সম্পাদক এইচএম আকতার ও কল্যাণ সম্পাদক খালিদ সাইফুল্লাহ।
নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar