মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৮:১৩ অপরাহ্ন

ডেমরায় দুই শিশু হত্যার ঘটনায় গ্রেপ্তার ২

মাতৃভূমির খবর ডেস্কঃ  রাজধানীর ডেমরায় দুই শিশু হত্যার ঘটনায় গোলাম মোস্তাফা ও আজিজুল বাওয়ানি নামে দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ বুধবার বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশের ওয়ারি বিভাগের অতিরিক্ত উপকমিশনার (এডিসি) ইফতেখারুল ইসলাম। তারা হলেন মূল আসামি গোলাম মোস্তফা ও তার চাচাতো ভাই আজিজুল। গতকাল মঙ্গলবার দিবাগত রাতে ডেমরা ও যাত্রাবাড়ী এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

এ ব্যাপারে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ডেমরা জোনের সিনিয়র সহকারী কমিশনার (এসি) ইফতেখায়রুল ইসলাম জানান, মঙ্গলবার (৮ জানুয়ারি) সন্ধ্যায় শিশু নুসরাতের বাবা পলাশ হাওলাদার বাদী হয়ে গোলাম মোস্তফা ও তার চাচাতো ভাই আজিজুলকে আসামি করে ডেমরা থানায় একটি মামলা দায়ের করেন। পরে রাতেই তাদের দুইজনকে গ্রেপ্তার করা হয়।

গত সোমবার রাত পৌনে ১০টার দিকে রাজধানীর ডেমরার কোনাপাড়ার একটি কক্ষের খাটের নিচ থেকে দুই শিশুর লাশ উদ্ধার করে পুলিশ। নিহত দুই শিশুর নাম নুসরাত (৪) ও ফারিয়া আক্তার দোলা (৫)। শিশু দুটি ওই এলাকায় তাদের নিজ পরিবারের সঙ্গেই থাকতো। নুসরাতের বাবার নাম পলাশ ও দোলার বাবার নাম ফরিদুল।

ডেমরা থানার কোনাপাড়া পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) আবু হায়াত জানান, ডেমরার শাহজালাল রোডের রুস্তম আলীর সাত তলা ভবন ‘নাসিমা ভিলা’র নিচ তলার একটি কক্ষ থেকে দুই শিশুর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। ওই বাসার পাশেই শিশু দুটির বাসা। তারা সকালে এক সঙ্গে খেলতে বের হয়। এরপর থেকেই নিখোঁজ ছিল শিশু দুটি।

মাতৃভূমির খবর/এমএন

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar