রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৪:১৩ অপরাহ্ন

ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের সম্ভাবনা নেই: আইনমন্ত্রী

ফাইল ছবি

মাতৃভূমির খবর ডেস্কঃ  বহুল আলোচিত ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের কোনো সম্ভাবনা নেই বলে জানিয়েছেন আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক। একইসঙ্গে ডিজিটাল নিরাপত্তা আইনের যেন কোনো অপব্যবহার না হয়, সেদিকে দৃষ্টি থাকবে সরকারের বলে জানান তিনি।

গতকাল বৃহস্পতিবার সকালে টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদনের পর সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা জানান।

আইনমন্ত্রী বলেন, দেশ স্বাধীন হবার পরেও দেশের মানুষ যতটা না খুশি হয়েছিল ১৯৭২ সালের ১০ জানুয়ারি বঙ্গবন্ধু দেশে ফিরলে দেশের মানুষ সবচেয়ে বেশি খুশি হয়েছিল। বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানানোর মধ্যে দিয়ে আমরা আমাদের দায়িত্ব পালন শুরু করতে চাই।

এর আগে বেলা সাড়ে ১০টায় টুঙ্গিপাড়ায় পৌঁছে জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক, অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল ও প্রধানমন্ত্রীর বেসরকারি খাত উন্নয়ন বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান এমপি। পরে তারা বঙ্গবন্ধু ও তার পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন। এসময় দলীয় নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar