মঙ্গলবার, ১৮ মে ২০২১, ১১:৫০ অপরাহ্ন

টেকনাফে র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে রোহিঙ্গা ডাকাত’ নিহত

মাতৃভূমির খবর ডেস্কঃ  কক্সবাজারের টেকনাফে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) এর সঙ্গে বন্দুকযুদ্ধে আব্দুল করিম নামে এক রোহিঙ্গা ডাকাত নিহত হয়েছে। সে হ্নীলা ইউনিয়নের লেদা ২৪ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের ‘ডি’ ব্লকের আব্দুস সালামের ছেলে। আজ বৃহস্পতিবার ভোররাত আড়াইটার দিকে স্থলবন্দরসংলগ্ন নাফনদের তীরে বন্দুকযুদ্ধের ঘটনাটি ঘটে। বন্দুকযুদ্ধের ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটারগান, তিনটি গুলি, ২টি গুলির খোসা ও ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

আরো পড়ুন:  আনসারুল্লাহ বাংলা টিমের ৪ সদস্য গ্রেফতার

র‍্যাব ১৫, ক্রাইম প্রিভেনশন কম্পানি ১ এর কম্পানি কমান্ডার ও টেকনাফ ক্যাম্প কমান্ডার লে. (নৌবাহিনী) মির্জা শাহেদ মাহতাব জানান, স্থলবন্দরসংলগ্ন পাহাড়ের আস্তানায় সশস্ত্র ডাকাতদল সংঘঠিত হচ্ছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাবের একটি টহল দল সেখানে অভিযান চালায়। এ সময় ডাকাতদলের সদস্যরা র‍্যাবের উপস্থিতি টের পেয়ে র‍্যাবকে লক্ষ্য করে অতর্কিতে গুলি ছোড়ে। পরে আত্মরক্ষার্থে র‍্যাব পাল্টা গুলি চালালে ডাকাত সদস্যরা পালিয়ে যায়। ঘটনাস্থল তল্লাশি করে সেখানে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মির্জা শাহেদ মাহতাব আরো জানান, নিহত রোহিঙ্গা একজন চিহ্নিত ডাকাত। তার বিরুদ্ধে থানায় হত্যা, ডাকাত ও অপহরণের চারটি মামলা ছিল।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar